সালমানের সঙ্গে ডেবিউ, ক্রিকেটারের প্রেমে পড়েই শেষ সব! কেন অন্তরালে গেলেনএই অভিনেত্রী?

Avatar

Published on:

সালমানের সঙ্গে ডেবিউ, ক্রিকেটারের প্রেমে পড়েই শেষ সব! কেন অন্তরালে গেলেনএই অভিনেত্রী?

৯০ এর দশকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন নাগমা। সালমান খানের সঙ্গে ছিল তাঁর ডেবিউ। এরপর জনপ্রিয়তার শীর্ষে উঠেছিলেন খুব তাড়াতাড়ি। একটা সময় পর অভিনয় জগৎ থেকে আলবিদা নিয়ে রাজনীতিতে পা রাখেন। কিন্তু তারপরেই প্রচারের আড়ালে চলে যান তিনি।

১৯৯০ সালে ‘বাঘি: আ রেবেল ফর লাভ’ ছবিতে অভিনয় করে প্রশংসা পেয়েছেন প্রচুর। মাত্র ১৬ বছর বয়সে ইন্ডাস্ট্রিতে এসে অল্প দিনের মধ্যেই তারকা হয়ে ওঠেন এই অভিনেত্রী। একের পর এক ছবির অফার পান। সেই সময় সালমান খান ও নাগমার জুটি ছিল একেবারে সুপার-ডুপার হিট।

   
 ⁠

বাগি ছবিতে সালমান খানের সঙ্গে তার রোমান্টিক দৃশ্য মন কেড়েছিল দর্শকদের। সেই সময় গানের দৃশ্যে সালমান খানের সঙ্গে তার চুটিয়ে রোমান্স করার অভিনয় ঘুম উড়িয়েছিল অনুগামীদের। অক্ষয় কুমারের সঙ্গেও তার জুটি ছিল সুপারহিট।

  
 ⁠

সোহাগ বলে একটি ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে অভিনয় করেছিলেন নাগমা। সেই ছবিটি বক্স অফিসে ঝড় তুলেছিল। দিব্যা ভারতীর পরামর্শে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে গিয়েও অভিনয় করেন তিনি। নিজের অভিনয়ের জোরে সেখানেও প্রশংসা করিয়েছেন প্রচুর। কিন্তু এরপরেই হঠাৎ করে স্কিনে দুনিয়া থেকে হারিয়ে গিয়ে এখন নিঃসঙ্গ জীবন কাটাচ্ছেন অভিনেত্রী।

এরপরেই এক খ্যাতনামা ক্রিকেটারের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন নাগমা। যদিও এখনো অবিবাহিত রয়ে গিয়েছেন এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়া কিংবা সেলুলয়েড জগত সব জায়গা থেকেই সরিয়ে নিয়েছেন নিজেকে। একেবারে প্রচারের অন্তরালে গিয়ে নিঃসঙ্গ জীবন কাটাচ্ছেন এই অভিনেত্রী।