গসিপ

প্রকাশ্যেই ঝগড়া, ওরই ছবি তুলুন! অভিষেক-ঐশ্বর্যর ভিডিও ঘিরে তুমুল শোরগোল নেটদুনিয়ায়

যখন ঐশ্বর্য রাইয়ের সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্কের টালমাটাল অবস্থা ঠিক তখনই সামনে এল এক ভিডিও। আর এই ভিডিও দেখে বিচ্ছেদের গুঞ্জন যেন আরও উসকে উঠল।

এমনিতেই বিটাউনে কান পাতলে শোনা যায়, শ্বশুর বাড়ির লোকের সঙ্গে খুব একটা সম্পর্ক মসৃণ নয় ঐশ্বর্যর। এমনকি তার ননদ শ্বেতার সঙ্গেও তার সম্পর্ক খুব একটা ভালো নয়। প্যারিসের ফ্যাশন শোতে গিয়ে একে-অপরের সঙ্গে মেলামেশা করেননি তাঁরা। তাঁকে ছবি থেকে বাদ দিয়েছেন জয়া-শ্বেতারা। এবার অশান্তি যেন চরমে। কারণ শোনা যাচ্ছে, মেয়েকে নিয়ে বাবার বাড়িতে গিয়ে উঠেছেন বিশ্বসুন্দরী।এখন আবার অভিষেকের হাতে নাকি বিয়ের আংটি দেখা যাচ্ছে না। অনেকেই কমেন্ট বক্সে লিখে বসেন, ‘তাহলে ভাঙন নিশ্চিত!’

এরমধ্যেই ভাইরাল হল পুরনো এক ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, একটি ছবির প্রিমিয়ারে পাপরাৎজিরা ঐশ্বর্যকে একটি একক ছবির জন্য অনুরোধ করেছিলেন। তখনই বিষয়টি নিয়ে তর্কবিতর্ক শুরু হয়। অভিষেক রেগে গিয়ে বললেন, ‘ইনকা লো’ এবং সোজা হেঁটে চলে গেলেন। সেই সময় অভিনেত্রীও তাঁর পিছনে দৌড়তে থাকেন।

আবার এই তারকা দম্পতিকে দ্য আর্চিসের স্ক্রিনিংয়ের সময় একসঙ্গে দেখা গিয়েছে। ঐশ্বর্য এবং অভিষেককেও যেকোনও সাধারণ দম্পতির মতোই প্রকাশ্যে ঝগড়া করতে দেখা গিয়েছিল। তাঁদের এই সম্পর্কের অবনতি যেন এখন হট টপিক বিটাউনে।

Back to top button