গসিপ

ছিলেন গভীর সম্পর্কে কিন্তু বিয়ে করেননি রানী-অভিষেক! বচ্চন পুত্রের এই কাজে এখনও অভিমান ভাঙেনি অভিনেত্রীর

অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাইয়ের সম্পর্ক নিয়ে জল্পনার অন্ত নেই। একেই তাদের বিচ্ছেদের গুঞ্জন মুখরিত করে রেখেছে বলিউড কে। এর মধ্যে প্রকাশ্যে এলো এক খবর। জানা যায় ঐশ্বর্য ছাড়াও আরো একজনের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়ে ছিলেন বচ্চন পুত্র। এমনকি তাঁকে নাকি বিয়েতে নিমন্ত্রণও করেননি অভিষেক।

   

বিটাউনে কান পাতলে শোনা যায়, অভিষেক বচ্চন নাকি রানী মুখার্জির সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন। এমনকি রানির সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্কও ছিল বেশ ভাল। তবু বিয়ে করেননি তাঁরা। যদিও এই নিয়ে কখনোই মুখ খুলতে দেখা যায়নি অভিষেককে।

তবে বিয়েতে আমন্ত্রণ না জানানো নিয়ে রানী একবার জানিয়েছিলেন,”কেন অভিষেক আমাকে নেমতন্ন করেনি তা ওই ভাল বলতে পারবে। তবে সত্যিটা হল, যদি কেউ তোমাকে তাঁর বিয়েতে আমন্ত্রণ না জানায় তবে তুমি তাঁর জীবনে কোথায় দাঁড়িয়ে তা তুমি বুঝতে পার। তুমি হয়তো মনে করছ, সেই ব্যক্তির বন্ধু তুমি, তবে সেই বন্ধুত্ব শুধুমাত্র আটকে আছে একজনের মধ্যেই। ও হয়তো আমাকে বন্ধু হিসেবে ভাবেইনি কোনওদিন। হয়তো আমি শুধুই ওর কো-স্টার। তাই এই সিদ্ধান্ত নিয়েছে”।

এদিকে, ঐশ্বর্য এবং অভিষেকের সম্পর্কের টানা পোড়েনের খবরে এখন সরগরম বলিউড। বচ্চন পরিবারের কোনও অনুষ্ঠানে প্রায় ঐশ্বর্যকে দেখা যাচ্ছে না। ইদানিং আবার অভিষেকের হাতেও তাদের বিয়ের আংটি দেখা যাচ্ছে না। ফলে সব মিলিয়ে ক্রমেই জোড়ালো হচ্ছে তাদের বিচ্ছেদের সম্ভাবনা। কিন্তু এর মধ্যেও সব দিক মানিয়ে চলার চেষ্টা করছেন জুনিয়র বচ্চন।

অভিষেক এবং ঐশ্বর্যের বিচ্ছেদ নিয়ে জল্পনা চললেও তারকা-দম্পতির মুখে কুলুপ। তাঁদের সম্পর্ক নাকি তিক্ত হয়েছে। বচ্চন পরিবারে অশান্তি চলছে, সে ছবি পরিষ্কার৷ তারকা-দম্পতির সম্পর্ক নাকি তলানিতে। তবে কি সত্যিই ভিন্ন পথে হাঁটবেন তাঁরা?

Back to top button