Uncategorized

সিঙ্গেল ফাদার হচ্ছেন অভিষেক! ঐশ্বর্যর সঙ্গে কি সত্যিই সব সম্পর্ক চুকে গেল?

আর ছোট্টটি নেই আরাধ্যা। সে এখন নারী হয়ে উঠছে। সব সময়ই দেখা যায় তাঁকে তাঁর মায়ের সঙ্গে। বাবার সঙ্গে খুব কমই দেখা যায় মেয়েকে। এদিকে এই সব কিছুর মধ্যেই শোনা যাচ্ছে সিঙ্গেল ফাদার হতে চলেছেন অভিষেক। তবে কি নতুন সন্তান দত্তক নেবেন তিনি?উঠছে নানান জল্পনা।

   

তবে কোনও জল্পনার অবকাশ নেই। নতুন প্রজেক্ট হাতে নিয়েছেন অভিষেক। সেখানেই সিঙ্গেল ফাদারের ভূমিকায় দেখা যাবে তাঁকে। এক মেয়ে ও তার বাবার গল্প। এই সিরিজের নাম, বি হ্যাপি।

জানা গিয়েছে, সিরিজের পরিচালনা করবেন, রেমো ডিসুজা। যার মেয়ের স্বপ্ন সে নাচের এক রিয়্যালিটি শোয়ে অংশগ্রহণ করতে চায়। আর মেয়ের স্বপ্নকে সত্যি করতে বাবার লড়াইয়ের গল্প বলবেন অভিষেক।

কিছুদিন আগে আরাধ্যার সঙ্গে অভিষেকের সম্পর্ক আদৌ ভালো কিনা সেই নিয়ে প্রশ্ন উঠেছিল। এই প্রসঙ্গে অভিষেক সাফ জানিয়েছেন, “আমাদের কন্যার প্রতিপালনে ঐশ্বর্যর ভূমিকাকে আমি অস্বীকার করতে পারব না। ওর শিক্ষায় কোনও ভুলই নেই। ঐশ্বর্য আরাধ্যাকে আগলে রেখেছে বলে আমি শান্তিতে কাজ করতে পারছি। আমার সঙ্গে এক্কেবারেই দূরত্ব তৈরি হয়নি আমার মেয়ের। লোকে অনেক কথাই বলে। লোকের কাজই বাজে কথা বলা। যা বলছে বলুক, কিচ্ছু যায় আসে না আমার”।

Back to top button