গসিপ

অভিষেককে চিনতেই পারলেন না ঐশ্বর্য? বিচ্ছেদ কি তবে নিশ্চিত? ভিডিও ঘিরে বাড়ল জল্পনা

যখন ঐশ্বর্য রাইয়ের সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্কের টালমাটাল অবস্থা ঠিক তখনই সামনে এল এক ভিডিও। দেখা গেল অভিষেক বচ্চনের পাশে ঐশ্বর্য রাই বচ্চনকে। মেয়ের হাত চেপে ধরে তিনি। যদিও এই ভিডিও কিছুই প্রমাণ করে না।

মুক্তি পাচ্ছে দ্য আর্চিজ। সেই ছবিতে রয়েছে অমিতাভ বচ্চনের নাতি অগস্থ্য নন্দা। তার জন্যই ঐশ্বর্য গিয়েছিলেন তাঁকে শুভেচ্ছা জানাতে। ভিডিওতে দেখা যাচ্ছে, অভিষেক বচ্চনকে যেন চিনতেই পারলেন না ঐশ্বর্য রাই বচ্চন। এদিকে মেয়ে আরাধ্যার দিকেও ঘুরেও তাকালেন না অভিষেক। এরপরেই বিচ্ছেদের জল্পনা আরও গাঢ় হচ্ছে। অনেকের মতেই বিচ্ছেদ নাকি ইতিমধ্যেই হয়ে গিয়েছে। যদিও প্রকাশ্যে এই নিয়ে কেউই কখনো মুখ খোলেননি।

এমনিতেই বিটাউনে কান পাতলে শোনা যায়, শ্বশুর বাড়ির লোকের সঙ্গে খুব একটা সম্পর্ক মসৃণ নয় ঐশ্বর্যর। এমনকি তার ননদ শ্বেতার সঙ্গেও তার সম্পর্ক খুব একটা ভালো নয়। প্যারিসের ফ্যাশন শোতে গিয়ে একে-অপরের সঙ্গে মেলামেশা করেননি তাঁরা। তাঁকে ছবি থেকে বাদ দিয়েছেন জয়া-শ্বেতারা। এবার অশান্তি যেন চরমে। কারণ শোনা যাচ্ছে, মেয়েকে নিয়ে বাবার বাড়িতে গিয়ে উঠেছেন বিশ্বসুন্দরী।এখন আবার অভিষেকের হাতে নাকি বিয়ের আংটি দেখা যাচ্ছে না। অনেকেই কমেন্ট বক্সে লিখে বসেন, ‘তাহলে ভাঙন নিশ্চিত!’

শুধু তাই নয়, ঐশ্বর্য রাই বচ্চনকে আনফলো করেছেন শ্বশুর অমিতাভ বচ্চন। সম্প্রতি অমিতাভের ইনস্টাগ্রাম প্রোফাইল ঘেঁটে দেখা গিয়েছে তিনি বউমা ঐশ্বর্যকে ফলো করছেন না। যদিও অনেকেই বলছেন আগেও কখনও ফলো করতেন না।

এদিকে গুঞ্জন শোনা গিয়েছিল, রাত বিরেতে মেয়ে আরাধ্যাকে নিয়ে অমিতাভের জলসা ছেড়ে নিজের বাবার বাড়িতে গিয়ে উঠেছেন ঐশ্বর্য রাই। জল্পনা উঠছে, নাকি শাশুড়ি জয়া ও ননদ শ্বেতা নন্দার সঙ্গে কথা কাটাকাটির জেরেই নাকি বাড়ি ছেড়ে বেরিয়ে গিয়েছেন তিনি। যদিও এই নিয়ে বচ্চন পরিবারের তরফে কোনও মন্তব্য করা হয় নি।

Back to top button