গসিপ

ঔদ্ধত্য লাগলে আমি অপারগ! সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে কেন মেজাজ হারালেন আবীর চট্টোপাধ্যায়?

বরাবরই বিভিন্ন ধরনের বিতর্ক থেকে শত হস্ত দূরে থাকেন অভিনেতা আবির চট্টোপাধ্যায়। তাকে ঘিরে কখনোই কোনরকম বিতর্ক তেমনভাবে শোনা যায়নি। তবে এবার সোশ্যাল মিডিয়ায় এক চাচাছোলা পোস্ট করলেন তিনি। কিন্তু হঠাৎ কি কারনে মেজাজ হারালেন অভিনেতা সেই বিষয়টি অবশ্যই স্পষ্ট নয়।

সোশ্যাল মিডিয়ায় কাজের খাতিরে হলেও ব্যক্তিগত ছবি কমই দিতে দেখা যায় আবির চট্টোপাধ্যায়কে। তবে এবার নিজের এক ব্যক্তিগত ছবি দিয়ে বেশ কিছু কড়া কথা লিখলেন তিনি। কিন্তু কাকে উদ্দেশ্য করে বা কাদের জন্য এই কথা লিখলেন সে বিষয়টি অবশ্য উহ্যই রইল।

আরও পড়ুন: তুমি আসল হলে কপি হওয়ার জন্য প্রস্তুত থাকো! কাকে ইঙ্গিত করে পোস্ট দিলেন সৌমিতৃষা?

নিজের একটি ছবি পোস্ট করে অভিনেতা লেখেন, “গত কয়েক মাস যাবৎ লক্ষ করছিলাম, আজ বলছি, উদ্ধত শোনালে আমি অপারগ। যেহেতু আপনারা কাজের পোস্টে খুব একটা আগ্রহী নন তাই আজ ব্যক্তিগত ছবিই দিলাম। সামাজিক মাধ্যমে ব্যক্তিগত ছবি শেয়ার করার মনোবৃত্তি আমার নেই। আপনারা আশাহত হলে, মার্জনা করবেন। একটাই অনুরোধ, নিজেদের মধ্যে অযথা ঝগড়া বা কলহ করবেন না”।

আরও পড়ুন: সশরীরে নেই, ওই সব কিছু করাচ্ছে আমাকে দিয়ে! বাড়ির পুজোর আয়োজন নিয়ে কী বললেন অভিষেক পত্নী সংযুক্তা?

রিলস, শর্ট ভিডিয়োতেও অভিনেতার আগ্রহ নেই বিশেষ। নিজের সংসার, সন্তান, কাজ নিয়েই খুশি রয়েছেন তিনি। এজন্য মাঝে মাঝে তাকে ব্যাকডেটেডের তকমাও পেতে হয়েছে। তবে সেই সবে বিশেষ পাত্তা দিতে নারাজ অভিনেতা। এখন আপাতত পূজোয় তার নতুন ছবি মুক্তি পাবে, রক্তবীজ তার প্রচারেই ব্যস্ত তিনি।

Back to top button