বলিউড

সদ্যজাত রাহা’কে বাড়িতে রেখে ক্যামেরার সামনে ধরা দিলেন মা আলিয়া

তিন সপ্তাহ আগে ৬ই নভেম্বর কাপুর পরিবারে জন্ম হয়েছে ছোট্ট সিংহী শাবকের! রনবীর-আলিয়ার জীবন আলো করে এসেছে ছোট্ট এক কন্যা সন্তান! চলতি সপ্তাহের রবিবার অর্থাৎ ৬ই নভেম্বর মুম্বইয়ের এক নামকরা হাসপাতালে সন্তানের জন্ম দেন আলিয়া ভাট! সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগে থেকেই রীতিমতো ট্রেনিং নেওয়া শুরু করে দিয়েছিলেন অভিনেতা রনবীর! আসলে বিয়ের রেশ কাটতে না কাটতেই বাচ্চা হওয়ার খুশি আর তাই বেশ উচ্ছ্বসিত ছিলেন অভিনেতার ভক্তরা! ইতিমধ্যেই সন্তানের জন্য ঘর সাজানো থেকে বিভিন্ন ট্রেনিং সবকিছুই সেরে ফেলেছেন তাঁরা!

মেয়ের জন্মের পরই সোশ্যাল মিডিয়ায় সিংহ, সিংহী এবং তাঁদের শাবকের একটি বিবৃতি প্রকাশ করে বলিউড অভিনেত্রী লিখেছেন, ‘আমাদের জীবনের সবচেয়ে সুন্দর খবর হল এটি। আমাদের সন্তান এসে গিয়েছে এবং সত্যিই কী মোহময়ী কন্যা সে। তার আগমনে ভালোবাসা এবং আনন্দে আমাদের হৃদয় একেবারে ভরে গিয়েছে। তাঁদের এই খুশিতে শামিল হন বাকিরাও! শুভেচ্ছা বার্তার ঢল নামে সোশ্যাল মিডিয়ায়!

আর এবার সন্তান জন্মের ২৩ দিন পর ক্যামেরার সামনে ধরা দিলেন সদ্য মা আলিয়া! রনবীর কন্যা আসার পর কাজে যোগ দিলেও মা আলিয়া কিন্তু ব্যস্ত মেয়েকে নিয়েও! আসলে সোমবার রাতে শ্বশুরবাড়ি থেকে বাপেরবাড়িতে যান আলিয়া। দিদি শাহিন ভাটের জন্মদিন উদযাপনে। মা হওয়ার পর প্রথমবার প্রকাশ্যে ধরা দিলেন রনবীর ঘরনী।  কালো টপ আর ব্লু ডেনিমে অত্যন্ত সাধারণ সাজে ধরা দেন আলিয়া। সেইসঙ্গে ঔঔতাঁর গায়ে ছিল কালো রঙা লম্বা সার্গ। কার্যত নো-মেক আপ লুকে ধরা দেন রণবীর ঘরণী।

তবে এদিন শুধু ক্যামেরার সামনে ধরা দেওয়া নয়, আলিয়া পাপরাৎজিদের সঙ্গে কথাও বলেন। মায়ের সঙ্গে বাপেরবাড়ির সামনে দাঁড়িয়ে  আলিয়া হাত নাড়াচ্ছিলেন, তখনই তাকে এক ফটোগ্রাফার বলেন, ‘মেয়ের নামটি বেশ ভালো’। তখন আলিয়া একগাল হেসে তাকে বলেন, ‘ধন্যবাদ, খুবই ভালো’। তারকাদের সন্তানদের নিয়ে বরাবরই উচ্ছ্বাস থাকে সবার! তেমনই আলিয়া-রনবীর সন্তানের কী নাম রাখবেন তা নিয়ে উচ্ছ্বাসের অন্ত ছিল না! গত বৃহস্পতিবার অবশেষে সেই নাম প্রকাশে আসে! বার্সেলোনা ভক্ত বাবার মেয়ের নাম প্রকাশ্যে আসে বার্সেলোনার জার্সিতেই! ‘রাহা’! রনবীর-আলিয়ার কন্যার নাম রাখা হয়েছে ‘রাহা কাপুর’! আর এক ছবিতেই বার্সেলোনার ফ্যান হয়ে গেছে একরত্তি ‘রাহা’! রনবীর, আলিয়া সহ রাহা’কে বার্সেলোনা আসার নিমন্ত্রণ পাঠায় বিশ্বখ্যাত এই ফুটবল ক্লাবটি!

আগেই শোনা গিয়েছিল, আলিয়া-রণবীরের কন্যার নামের সঙ্গে জড়িয়ে থাকবেন ঋষি কাপুর। প্রয়াত অভিনেতার নামের সঙ্গে মিলিয়েই কন্যার নামকরণ করা হয়েছে। আর সেই নাতনির নাম শুনেই নাকি কেঁদে ফেলেছিলেন নীতু কাপুর। এই নামটিও তাঁরই দেওয়া! মেয়ের নামের মানেও ভালো করে বুঝিয়ে দিয়েছিলেন মা আলিয়া! ‘খুশি, সমৃদ্ধি, আনন্দ, আরাম, শান্তি, জয়ের অর্থ ‘রাহা’।



Back to top button