গসিপটলিউড

জন্মদিন উদযাপনে খোলামেলা পোশাক পড়ে কটাক্ষের শিকার পটল ওরফে হিয়া

এমন কিছু ধারাবাহিক হয় যেগুলো বাঙালির মনে চিরকালীন হয়ে রয়ে যায়! কিছু চরিত্র মনে গেঁথে যায়! আর তার মধ্যে অন্যতম হল স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হওয়া ধারাবাহিক পটলকুমার গানওয়ালা! হাতেগোনা কয়েক বছর আগেই বাঙালি ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌ টেলিভিশন প্রেমীদের মুখে মুখে ফিরত তাঁর অভিনয় দক্ষতার কথা। ছয় সাত বছর বয়সেই নিজের অভিনয় প্রতিভায় আট থেকে আশি’র মন মজিয়ে ছিল সে। টিআরপি তালিকায় তাঁকে ছোঁয়া ছিল প্রায় অসম্ভব ব্যাপার। সে আর কেউ নয়, “পটলকুমার গানওয়ালা।” চরিত্র ও সিরিয়ালের নাম একই ছিল।আর সেই সিরিয়ালেরই মূল চরিত্রে ছিল “পটল” ওরফে “হিয়া দে”। শিশু গায়ক পটলের জীবন কাহিনী নিয়েই গড়ে উঠেছিল এই সিরিয়ালl

তবে সিরিয়ালের সেই ছোট্ট পটল আজ  অনেকটাই বড়! টিন‌এজার সে। ফেলনা ধারাবাহিকে ফেলনা’র চরিত্রে অভিনয় করেও সবার মন জিতে নেন হিয়া! পটলকুমার গানওয়ালা’র পর তাঁকে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘আলো- ছায়া’তে  আলোর ছোটবেলার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। গত বছর অংশুমান প্রত্যুষ পরিচালিত ‘নির্ভয়া’ সিনেমায় তেরো বছরের অন্তঃসত্ত্বা নাবালিকার ভূমিকায় অভিনয় করেছিলেন হিয়া। যদিও ফিল্মটি  সাফল্য পায়নি ‌।

হিয়ার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট বলছে তাঁর অনুরাগীরা সংখ্যা অসংখ্য। এইটুকু বয়সে সোশ্যাল মিডিয়ায় এতটা জনপ্রিয়তা নেহাত মুখের কথা নয় কিন্তু। তবে, বয়সের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে তাঁর লুকের বদল। নিত্যনতুন ফটোশুট ও টিকটক ভিডিও দিয়ে মাতিয়ে রেখেছে তাঁর ভক্তদের। ,বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ছোট হোক বা বড় জীবনে কাউকেই ভীষণ অনায়াসে কটাক্ষ করা যায়। সোশ্যাল মিডিয়ায় বারবার নজিরবিহীন কটাক্ষের শিকার হতে হয় এই ছোট্ট অভিনেত্রী।

সম্প্রতি নিজের জন্মদিনে খোলামেলা পোশাক পরে কটাক্ষবিদ্ধ হলেন তিনি! গত ২৪ শে নভেম্বর ছিল হিয়ার ১৪ তম জন্মদিন। আর সেই উপলক্ষ্যে আয়োজন করা হয়ে ছিল পার্টির! বন্ধু-বান্ধব, আত্মীয়, কাছের মানুষরা ভিড় করেছিল। আর তাদের সবার মধ্যমনি হয়ে ওঠে ‘পটল’ ওরফে হিয়া। জন্মদিনের আকাশি রংয়ের থাই স্লিট গাউন পরে ধরা দেন এই বঙ্গতন্বী। ইনস্টাগ্রামে নিজের জন্মদিনের সব মুহূর্ত শেয়ার করেন তিনি। বন্ধুদের সঙ্গে নেচে, গেয়ে আনন্দ  করে নিজের জন্মদিন সেলিব্রেট করেন এই অভিনেত্রী।

তবে এতটা খোলামেলা পোশাকে তাঁকে দেখে শুরু হয় বিভিন্ন ধরনের কটাক্ষ! বিভিন্ন তির্যক মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নেটিজেনদের একাংশ। কেউ এই পোস্টের মন্তব্য বিভাগে লিখেছেন, ‘২ টাকার জিরা, পটল হয়ে গেল হীরা’; কেউ লিখেছেন ‘সেই পটল আর পটল নেই, পটল এখন বড় হয়ে গেছে’; আবার কেউ কেউ তাঁর সৌন্দর্যের তারিফ করেছেন। আবার অনেকেই তাঁর জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন।



Back to top button