বিনোদন

ভয়েস পুরো লকড ছিল! কবে থেকে থেকে মঞ্চে ফিরছেন অদিতি মুন্সী? মুখ খুললেন গায়িকা

সারেগামাপা খ্যাত তথা তৃণমূল বিধায়ক অদিতি মুন্সীর গলার সমস্যায় ভুগছিলেন। সেই কারণে তাঁর গান গাওয়াই বন্ধ ছিল। চিকিৎসকের পরামর্শ মত বন্ধ কথা বলাও। এরপরে গায়িকার মৃত্যুর ভুয়ো খবর রটে গিয়েছিল। তবে এই খবর যে সম্পূর্ন ভুল গায়িকা নিজেই এই কথা জানিয়েছিলেন। এবার এত দিন পর মুখ খুললেন, কথা বললেন কীর্তন গায়িকা।

আগামীকাল থেকে শুরু হবে অদিতি মুন্সীর গানের শো। এই প্রসঙ্গে গায়িকা বলেন, “টানা চারদিন কথা বলিনি। তিন দিন অবধি ভয়েস পুরো লকড ছিল। এই তিনটে দিন আমার কাজই ছিল বই পড়া। মাঝেমধ্যে ডাউন লাগত। শুধু প্রার্থনা করতাম কখন স্বরটা ফেরত আসবে। আর এই সময়ের মধ্যে সামাজিক মাধ্যমে আমি যা যা কিছু দেখেছি, যা যা কিছু পড়েছি, তাঁদের ধন্যবাদ জানাই। কারণ, বিতর্কিত ওই কমেন্টগুলো করেছিলেন বলেই সেখান থেকে আমি প্রেরণা পেয়েছি”।

এদিকে গায়িকার ভুয়ো মৃত্যুর খবর রটেছিল কিছু আগে। সেই প্রসঙ্গে গায়িকা এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানান, “আমি বেঁচে আছি, ভালো আছি, সুস্থ আছি, খুব তাড়াতাড়ি ফিরছিও”। আগামী ২ মাসে প্রায় ২০-২৫টি শো রয়েছে অদিতির। খুব শীঘ্রই নিজের অফিসিয়াল ফেসবুক পেজ থেকেও সেই নিয়ে বিস্তারিত জানাবেন তিনি।

একইসঙ্গে ফেসবুক লাইভে এসে অদিতি জানান, “এই প্রথম হয়ত লাইভে এসে আমায় একথা বলতে হচ্ছে যে আমি বেঁচে আছি, সুস্থ আছি, আমি গান গাইছি। আমার বাড়িতে তো সকলে চিন্তুত হয়ে পড়েছিলেন, আমি বললাম, যাঁরা আনন্দ পাচ্ছে, তারা এসব করছে। আমরা যেমন গান গেয়ে, কৃষ্ণনাম নিয়ে আনন্দ পাই”।

রেওয়াজ, শো, রেকর্ডিং সবকিছুই বন্ধ রাখতে হয়েছিল অদিতিকে। এদিকে এখন পুরোপুরি শো-এর মরশুম। বেশ কয়েকটি প্রোগ্রাম ধরা ছিল তাঁর। কিন্তু সেই গুলো সব কটাই ক্যানসেল করতে হয়েছে। তার জন্য হাত জোড় করে ক্ষমাও চেয়েছেন তিনি। তবে খুব শীঘ্রই আবার মঞ্চে ফিরবেন বলেও জানিয়েছিলেন তিনি।

Back to top button