ভাইরাল

কাঁচা বাদামের পর পাকা বাদাম নিয়ে শহরের রাস্তায় হাজির হতে চলেছেন ভুবন বাদ্যকার

ভুবন বাদ্যকর’কে মনে আছে নিশ্চয়ই! গতবছর কার্যত এই সময় থেকেই তাঁর জয় যাত্রা শুরু হয়েছিল! যা চলে এই বছর পর্যন্ত! কাঁচা বাদাম গানটি এখন কার্যত শুনতে শুনতে পচে  গিয়েছে! তবুও থামতে নারাজ কাঁচা বাদামের স্রষ্টা ভুবন বাদ্যকার! নিত্যদিনই বিভিন্ন রকম গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হন তিনি! আর যাঁরা দীর্ঘদিন যাবৎ সঙ্গীতের তালিম নিয়েও আলোচনার কেন্দ্রে আসতে পারেন না তাদের কাছে অত্যন্ত আক্ষেপের এই ঘটনাগুলো!

বীরভূমের দুবরাজপুর ব্লকের লক্ষ্মীনারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকরকের স্বরচিত এই গান গতবছর থেকে এই বছর পর্যন্ত সবার মুখে মুখে ফিরছে। যদিও এতকিছু সাত-পাঁচ ভেবে গানটি বানাননি ভুবন বাবু। শুধুমাত্র নিজের বাদাম বিক্রি’কে একটু জনপ্রিয় এবং আলাদা করতে এই গান বেঁধেছিলেন তিনি। রীতিমতো সেলিব্রিটিতে পরিণত হয়েছেন তিনি। সামান্য একজন বাদাম বিক্রেতা থেকে সোশ্যাল  মিডিয়ার দৌলতে আজ তিনি ভাইরাল সেলিব্রিটি।

বাঁকুড়া, বর্ধমান, কলকাতা সহ বিভিন্ন জায়গায় একাধিক স্টুডিওতে গান রেকর্ডিং করেছেন। পেয়েছেন প্রচুর সম্মাননা। সেইসঙ্গে মুখ দেখিয়েছেন বাংলার একাধিক জনপ্রিয় টিভি চ্যানেলের রিয়েলিটি শো’তে।এমনকী দিল্লি পর্যন্ত শো করতে ছুটেছেন! কোনমতে সংসার চালানো মানুষটার আজ ইন্টিরিয়ার করা বাড়ি, গাড়ি! হাতের ফোনটা পর্যন্ত অ্যাপেলের! সবই কাঁচা বাদাম গানের সৌজন্য! আর কাঁচা বাদামের ক্রেজ ফিকে হওয়ার আগেই নতুন গান নিয়ে হাজির! গানের নাম? ‘এখন আর দাদা বেচি না কাঁচা বাদাম…।’

জানা গেছে এবার তিনি কাঁচা বাদামের পরিবর্তে শহরের রাস্তায় বেচবেন পাকা বাদাম! শোনা যাচ্ছে, গানটির শুটিং হয়ে গিয়েছে! গানটি খুব তাড়াতাড়ি মুক্তি পাবে বলেও জানা যাচ্ছে। গানটি আগের গানের মতোই জনপ্রিয়তা পাবে বলেই আশা করছেন বাদাম কাকু।এই বিষয়ে ভুবনবাবু জানিয়েছেন, নতুন গানের শুটিং থেকে রেকর্ডিং সব হয়ে গিয়েছে। তাঁর আশা অতি শীঘ্রই এই গানটি মুক্তি পেতে পারে চলতি মাসে অথবা আগামী মাসে। আত্মবিশ্বাসী ভুবন বাবু জানিয়েছেন এই গানটি মুক্তি পেলে আগের কাঁচা বাদাম গানের মতই এটি ভাইরাল হবে।



Back to top button