বিনোদন

এমবিএ করেও অভিনয় জগতে তৃণা! হঠাৎ কেন মত পরিবর্তন অভিনেত্রীর?

টলিউডে ছোট পর্দায় দাপিয়ে বেড়াচ্ছেন এই অভিনেত্রী। বড় পর্দাতেও গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। কিন্তু প্রথমেই অভিনয় জগতে আসতে চাননি তৃণা সাহা। এমনকি তাঁর পড়াশোনার বিস্তরও বেশ ভালই। তাহলে কিভাবে এলেন তিনি অভিনয়ে?

ছোটপর্দা দিয়ে শুরু তাঁর যাত্রা। তার পর একে একে ওয়েব সিরিজ ও ছবিতে অভিনয় করে প্রশংসা পেয়েছেন তৃণা। তবে আবারও মেগা সিরিয়ালে দেখা যাচ্ছে তাঁকে।

আইসিএসসিতে পেয়েছিলেন ৮৫% এবং আইএসসিতে ৯২% নম্বর। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে অডিটে সবচেয়ে বেশি নম্বর পেয়েছিলেন তৃণা। পেয়েচিলেন ৭৮% নম্বর। মার্কেটিং এবং ফিন্যান্সে এমবিএও করেছেন তিনি। ইনটার্নশিপ করেছিলেন একটি কোম্পানিতে। অপর্ণা সেনের ‘আর্শিনগর’ ছবিতে কাজ করা শুরু করেছিলেন ক্যামেরার পিছনে।

একবার তৃণা সাহা জানান, তিনি শিক্ষিকা হতে চেয়েছিলেন। সেই মত এমবিএ, সিএস নিয়ে পড়াশোনা করেন। ভালো চাকরিও করতেন তিনি। কিন্তু হঠাৎই ঠিক করেন অভিনয় করবেন। কিন্তু তাঁর এই সিদ্ধান্তে প্রথমে রাজি হননি তার বাবা মা।

২০২১ সালের ৪ ফেব্রুয়ারি বিয়ে করেন অভিনেতা নীল ভট্টাচর্য্যকে। এরপর দাম্পত্য, স্বামীকে নিয়ে কম চর্চা হয়নি। এক সময় শোনা গিয়েছিল তাদের বিচ্ছেদ হয়ে যাবে। তবে সেই সব জটিলতা কাটিয়ে এখন সুখের সংসার করছেন তাঁরা। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই অরিন্দম শীলের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন অভিনেত্রী।

Back to top button