বিনোদন

প্রিয় মানুষকে পাশে নিয়ে কেক কাটলেন অগ্যস্ত! তাহলে কি শাহরুখ কন্যার সঙ্গে প্রেমে সিলমোহর দিলেন বিগ বি-র নাতি?

ইতিমধ্যেই গুঞ্জন উঠেছে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে ডেট করছেন শাহরুখ খানের কন্যা সুহানা খান। আবার শাহরুখ কন্যাকে অগস্ত্যর চুমু দেওয়ার ভিডিও ভাইরাল হয়েছিল। সেই ভিডিওতে অগস্ত্যকে দেখা যায় সুহানার দিকে চুমু ছুড়ে দিতে। এবার সুুহানা খানকে পাশে নিয়েই কেক কাটল অগস্ত্য। তাহলে কি সম্পর্কে সিলমোহর পড়ল?

এবার ২৩ বছর বয়সে পা দিল অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দ। ইনস্টাগ্রামে কেক কাটার ছবি পোস্ট করেছেন মিহির আহুজা। সুহানাও ‘বার্থ ডে বয়’ ক্যাপশন দিয়ে দুটি ছবি আপলোড করেছেন। সেখানে তাঁদের একটি পুরোনো ছবি রয়েছে।

শোনা যাচ্ছে, বেশ কয়েক মাস ধরেই একসঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে এই দুই সেলেব কিডসদের।কাপুর পরিবারের ক্রিসমাস পার্টিতেও হাজির ছিলেন অগস্ত্য়া ও সুহানা। সেখানে নাকি নিজের পরিবারের সঙ্গে সুহানাকে আলাপও করিয়ে দেন অগস্ত্য়া। তবে এই নিয়ে এখনও পর্যন্ত মুখ খুলতে দেখা যায়নি সুহানা ও অগস্ত্যাকে।

জানা গিয়েছে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য শাহরুখ কন্যার সঙ্গে তার সম্পর্কের কথা স্বীকার করেছেন। এদিকে ইতিমধ্যেই এই দুজনের বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে, যা দেখে সকলে মনে করেছেন তারা ডেট করছেন।

এদিকে জোয়া আখতারের ছবি দ্য আর্চিস এ ডেবিউ করতে দেখা যাবে এই দুজনকে। ইতিমধ্যেই এই সিনেমার বেশ কিছু ঝলক সামনে এসেছে। তবে শুধু সুহানা বা অগস্ত্য নয় সেখানে আরো বেশ কিছু স্টারকিডকে দেখা যাবে।

Back to top button