বিনোদন

ধৈর্য্য, শান্তি কামনা করছি! অভিষেকের জন্মদিনে আর কী লিখলেন ঐশ্বর্য?

বিটাউনে কান পাতলে শোনা যায়, শ্বশুর বাড়ির লোকের সঙ্গে খুব একটা সম্পর্ক মসৃণ নয় ঐশ্বর্যর। এমনকি তার ননদ শ্বেতার সঙ্গেও তার সম্পর্ক খুব একটা ভালো নয়। বিশ্বসুন্দরীর জন্মদিনেও সেই প্রমাণ মিলেছিল। কিন্তু তারপরেই প্রশ্ন উঠেছিল স্বামী অভিষেকের জমদিনে তিনি শুভেচ্ছা জানাবেন কিনা তা নিয়ে।

তবে জল্পনার নিরসন করে অভিষেককে শুভেচ্ছা বার্তা জানালেন ঐশ্বর্য। তিনি এদিন তাঁদের আরাধ্যা সহ তাঁদের তিনজনের ছবি দিয়ে শুভেচ্ছা জানান। ক্যাপশনে লেখেন, অনেক শুভেচ্ছা জন্মদিনের। তোমার এই জন্মদিনে জীবনে আনন্দ, খুশি, ধৈর্য্য, শান্তি কামনা করছি। ঈশ্বর তোমার মঙ্গল করুন।’’ অনেকেই অবশ্য ধরে নিয়েছিলেন, এ বার হয়তো অভিষেককে শুভেচ্ছা জানাবেন না অভিনেত্রী। তবে সকলকে ভুল প্রমাণ করে সুখী দাম্পত্যের ছবি তুলে ধরলেন ঐশ্বর্য।

এদিকে পয়লা নভেম্বর ছিল ঐশ্বর্য রাই বচ্চনের জন্মদিন। সম্প্রতি মেয়ে আরাধ্য এবং মাকে নিয়ে একাই নিজের জন্মদিন পালন করেন ঐশ্বর্য রাই বচ্চন। সেখানে স্বামী অভিষেক বচ্চন হোক কিংবা শ্বশুর বাড়ির অন্য কেউ, দেখা মেলেনি কারোরই। এছাড়াও হাইপ্রোফাইল পার্টিগুলোতেও তারকাদম্পতিকে একসঙ্গে দেখা যাচ্ছে না দীর্ঘদিন ধরে।

যখন ঐশ্বর্য রাইয়ের সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্কের টালমাটাল অবস্থা ঠিক তখনই সামনে এল এক ভিডিও। আর এই ছবি দেখে যেন জোঁকের মুখে নুন পড়ল। যদিও প্রশ্ন উঠছে অভিষেকের সঙ্গে ঐশ্বর্যর যে বিচ্ছেদের গুঞ্জন উঠেছিল তা কি কেবলই জল্পনা? নাকি বিচ্ছেদের গুঞ্জন থেকে চোখ সরাতেই এই পদক্ষেপ?

Back to top button