গসিপ

বরের সামনেই অন্য নায়কের সঙ্গে গভীর চুম্বন ঐশ্বর্যর! মুহূর্তেই ভাইরাল ভিডিও

সিনেমার চিত্রনাট্যের খাতিরে অনেক ঘনিষ্ট দৃশ্যে অভিনয় করতে হয়। সেক্ষেত্রে কেউ এটা মেনে নিতে পারে আবার অনেকেই মানতে পারেননা। তেমনই ঐশ্বর্য রাইও এই ধরনের ঘনিষ্ট দৃশ্যে স্বাচ্ছন্দ ছিলেন না। পর্দায় চুমু কিংবা ঘনিষ্ট দৃশ্যে একেবারেই না ছিল তাঁর। কিন্তু এমন একটি সিনেমায় তাঁকে ঘনিষ্ট হতে দেখা গেছে যেখানে অভিনয় করেছেন খোদ অভিষেকও।

   

ঐশ্বর্য রাই বচ্চন একবার এক সাক্ষাৎকারে নিজেই জানয়ে ছিলেন ভারতীয় অভিনেত্রীরা এই ধরনের দৃশ্যে স্বাচ্ছন্দ বোধ করেন না। তিনি নিজেও এই ধরনের দৃশ্যে অভিনয় করতে চাননা। কিন্তু ধুম ২ ছবিতে ঋত্বিক রোশনের সঙ্গে তাঁর চুমুর দৃশ্য ঝড় তুলেছিল। এরপর অ্যায় দিল হ্যায় মুশকিল ছবিতেও বিশ্ব সুন্দরীর ঘনিষ্ট দৃশ্য নজর কেড়েছিল।

এই সিনেমার সেই ঘনিষ্ট দৃশ্য মানতে পারেননি জয়া বচ্চন। যদিও তিনি বৌমার নাম নিয়ে সরাসরি কিছু বলেননি। কিন্তু তাও তাঁর মন্তব্য ইঙ্গিত করেছিল সেদিকেই।

করণ জোহরের পরিচালনায় ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে খানিকক্ষণের জন্য দেখা গিয়েছিল ঐশ্বর্যকে। সেখানে রণবীর কাপুরের সঙ্গে চুম্বন ও ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছিল ঐশ্বর্যকে। এই দেখেই হয়ত বিরক্ত হয়েছিলেন জয়া বচ্চন। এক সাক্ষাৎকারে দৃশ্যটি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন তিনি।

জয়া বচ্চন জানিয়েছিলেন, “আগে পরিচালকেরা শিল্প তৈরি করতেন। এখন সবটা ব্যবসা হয়ে গিয়েছে। মানুষ সভ্যতা ভুলে গিয়েছে। খোলামেলা দৃশ্যই এখন স্মার্টনেস। লজ্জা বলে শরীরে কোনও বস্তু নেই”।

Back to top button