বিনোদন

বলিউডের সবথেকে ধনী অভিনেত্রী ঐশ্বর্য! অভিনেত্রীর সম্পত্তির পরিমাণ জানলে অবাক হবেন

শ্রীদেবী, মাধুরী দিক্ষিত, জুহি চাওলা, কাজল, করিশ্মা কাপুর ৯০ এর দশকে রীতিমতো বলিউডে দাপিয়ে বেড়াতেন এই অভিনেত্রীরা। এদের মধ্যে মাধুরী দীক্ষিত, কাজল অবশ্য এখনো সিনেমা করছেন। এর মধ্যেই খুব বেছে বেছে সিনেমা করতেন ঐশ্বর্য রাই। তবে জানলে অবাক হবে সিনেমার নির্বাচনে নাক উঁচু থাকলেও এখনকার অভিনেত্রীদের মধ্যে সবথেকে ধনী তিনিই।

জানা গিয়েছে, ঐশ্বর্য রাইয়ের সম্পত্তির পরিমাণ ৮২৮ কোটি টাকা। তাঁর ধরা ছোঁয়া থেকে দূরে অনেক দূরেই বাকি অভিনেত্রীরা। এরপরেই রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া যদিও তাঁর সঙ্গে ঐশ্বর্যর সম্পত্তির ফারাক প্রায় ২০০ কোটি। এরপর রয়েছেন আলিয়া ভাট। অল্প সময়ের মধ্যেই ৫২০ কোটি টাকার মালিক হয়ে গিয়েছেন তিনি।

এর আগে একটি রিপোর্ট থেকে জানা গিয়েছিল, দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে, কুছ কুছ হোতা হ্যায় মত সিনেমা করার পর তার পারিশ্রমিক বেশ খানিকটা বেড়ে গিয়েছিল কাজলের। প্রথমদিকে কাজল এক একটা সিনেমা করার জন্য নিতেন ৫০ থেকে ৭০ লাখ টাকা। কিন্তু পরে তা বেড়ে এক কোটিতে এসে দাঁড়ায়।

এছাড়াও কারিশমা কাপুর এক একটি সিনেমার জন্য পারিশ্রমিক নিতেন ৫০ থেকে ৭০ লাখ টাকা পর্যন্ত। তবে ‘বিবি নম্বর ওয়ান’, ‘দিল তো পাগল হ্যায়’ ‘হাম সাথ সাথ হ্যায়’-এই সব ছবি থেকে তিনি ১ কোটি টাকা করে নিতে শুরু করেন।মাধুরী দীক্ষিত শুরুর দিকে এক একটি ছবি করতে ২৫ থেকে ৩০ লক্ষ টাকা নিলেও পরে তা বেড়ে দাঁড়ায়, ২ কোটি ৭০ লক্ষ টাকা।

Back to top button