গসিপ

এবার কি প্রকাশ্যে আসবে বচ্চন পরিবারের অন্দরমহলের কাহিনী? মুখ খুলবেন ঐশ্বর্য?

অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাইয়ের সম্পর্ক নিয়ে জল্পনার অন্ত নেই। একেই তাদের বিচ্ছেদের গুঞ্জন মুখরিত করে রেখেছে বলিউড কে। এর মধ্যে প্রকাশ্যে এলো এক খবর। যা নিয়ে উত্তেজনার পাশাপাশি চড়েছে কৌতূহলের পারদও।

   

ঐশ্বর্য এবং অভিষেকের সম্পর্কের টানা পোড়েনের খবরে এখন সরগরম বলিউড। বচ্চন পরিবারের কোনও অনুষ্ঠানে প্রায় ঐশ্বর্যকে দেখা যাচ্ছে না। ইদানিং আবার অভিষেকের হাতেও তাদের বিয়ের আংটি দেখা যাচ্ছে না। ফলে সব মিলিয়ে ক্রমেই জোড়ালো হচ্ছে তাদের বিচ্ছেদের সম্ভাবনা। কিন্তু এর মধ্যেও সব দিক মানিয়ে চলার চেষ্টা করছেন জুনিয়র বচ্চন।

সম্প্রতি শুরু হয়েছে অমিতাভ বচ্চনের নাতনির শো ‘হোয়াট দ্য হেল নব্যা’। সেখানে জয়া বচ্চন ও শ্বেতা নন্দা এসেছেন বহুবার। এই শো তে এসে একাধিক ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুলেছেন তাঁরা। এবার শোনা যাচ্ছে এই শোতে আসতে চলেছেন ঐশ্বর্য রাই।

খুব স্বাভাবিক ভাবেই অনুমান করা যায় ঐশ্বর্য নভ্যার প্রশ্নের মুখোমুখি হলে উঠে আসবে একাধিক ব্যাক্তিগত কথা। এমনকি পরিবারের একে অপরের সঙ্গে সম্পর্কের সমীকরণও স্পষ্ট হবে বলে ধরে নেওয়াই যায়। তাই এই পর্ব দেখার জন্য প্রবল আগ্রহী দর্শকরা।

নভেলি নন্দার পডকাস্টের মাধ্যমে খবরের শিরোনামে উঠে এসেছে বচ্চন পরিবারের অন্দরমহলের কাহিনি। এবার বাকিদের সঙ্গে ঐশ্বর্য রাই বচ্চনের সম্পর্ক কেমন, তা নিয়ে একাধিকবার খবর প্রকাশ্যে আসতে পারে বলেই মনে করা হচ্ছে।

যদিও অভিষেক এবং ঐশ্বর্যের বিচ্ছেদ নিয়ে জল্পনা চললেও তারকা-দম্পতির মুখে কুলুপ। তাঁদের সম্পর্ক নাকি তিক্ত হয়েছে। তবে বচ্চন পরিবারে যে অশান্তি চলছে, সে ছবি পরিষ্কার।

Back to top button