বিনোদন

বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নতুন বছরে বড় চমক বচ্চন দম্পতির! তাহলে কি বিবাদ মেটার পথে?

নতুন বছরের শুরুতেই বিরাট চমক দিলেন বচ্চন দম্পতি। একদিকে যখন অভিষেক ও ঐশ্বর্যর বিচ্ছেদের গুঞ্জনে মুখরিত বি টাউন। ঠিক তখনই দেখা গেল অন্য ছবি। আর সেই দেখেই চমক লাগল নেট দুনিয়ায়।

   

অভিষেক ‘জয়পুর পিঙ্ক প্যান্থার্স’ কবাডি দলের মালিক। ৬ জানুয়ারি সর্দার বল্লভভাই পটেল স্টেডিয়ামে অভিষেকের কবাডি দলের হয়ে গলা ফাটান ঐশ্বর্যা ও মেয়ে আরাধ্যা। যোগ্য সঙ্গত দেন অমিতাভও। এই দেখে একাংশের প্রশ্ন, তাহলে কি বিচ্ছেদ মিটে যাওয়ার পথে? আবার অনেকেই এই ছবি দেখে খুশি।

বলা যায়, যখন ঐশ্বর্য রাইয়ের সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্কের টালমাটাল অবস্থা ঠিক তখনই সামনে এল এই ভিডিও। আর এই ভিডিও দেখে যেন জোঁকের মুখে নুন পড়ল। অভিষেকের সঙ্গে ঐশ্বর্যর যে বিচ্ছেদের গুঞ্জন উঠেছিল তা একেবারেই নিভে গেল।

আবার ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক অনুষ্ঠানে গিয়েও অভিষেক বচ্চন ও ঐশ্বর্যকে চুটিয়ে নাচতে দেখা গেল।আবার কখনো অমিতাভের সঙ্গেও পা মেলাতে দেখা গিয়েছে বচ্চন বধূকে। স্টেজে নাটক পরিবেশন করে আরাধ্যাও।

সেখানে ভিড়ের মধ্যেও বউকে আগলে রেখেছিলেন অভিষেক। এমনকি ঐশ্বর্যর মাকেও গাড়িতে তুলে দিতে দেখা যায় অভিষেককে। আবার ফেরার সময় ঐশ্বর্য আরাধ্যা অভিষেককে একই গাড়িতে করে ফিরতে দেখা যায়। এরপরেই প্রশ্ন উঠছে তাহলে কি বিচ্ছেদের জল্পনা কেবলই জল্পনা? নাকি বিচ্ছেদের গুঞ্জন থেকে চোখ সরাতেই এই পদক্ষেপ?

এমনিতেই বিটাউনে কান পাতলে শোনা যায়, শ্বশুর বাড়ির লোকের সঙ্গে খুব একটা সম্পর্ক মসৃণ নয় ঐশ্বর্যর। এমনকি তার ননদ শ্বেতার সঙ্গেও তার সম্পর্ক খুব একটা ভালো নয়। প্যারিসের ফ্যাশন শোতে গিয়ে একে-অপরের সঙ্গে মেলামেশা করেননি তাঁরা। তাঁকে ছবি থেকে বাদ দিয়েছেন জয়া-শ্বেতারা। এবার অশান্তি যেন চরমে। কারণ শোনা যাচ্ছে, মেয়েকে নিয়ে বাবার বাড়িতে গিয়ে উঠেছেন বিশ্বসুন্দরী।এখন আবার অভিষেকের হাতে নাকি বিয়ের আংটি দেখা যাচ্ছে না। অনেকেই কমেন্ট বক্সে লিখে বসেন, ‘তাহলে ভাঙন নিশ্চিত!’

Back to top button