গসিপ

প্রাক্তন প্রেমিকই প্রকৃত বন্ধু বিশ্ব সুন্দরীর! ঐশ্বর্য-অভিষেকের বিচ্ছেদের জল্পনার মাঝেই ফাঁস পুরনো ভিডিও

অভিষেক-ঐশ্বর্যর সম্পর্কের তিক্ততার জল্পনা তুঙ্গে। এমন পরিস্থিতিতে ঐশ্বর্যর প্রাক্তন প্রেমিক নিয়ে মন্তব্য ঘিরে প্রবল চাঞ্চল্য। হঠাৎই ভাইরাল হয়েছে এক পুরনো ভিডিও। সেই ক্লিপিংসই ফের বিতর্ক বাড়াচ্ছে।

বিটাউনে কান পাতলে শোনা যায়, শ্বশুর বাড়ির লোকের সঙ্গে খুব একটা সম্পর্ক মসৃণ নয় ঐশ্বর্যর। এমনকি তার ননদ শ্বেতার সঙ্গেও তার সম্পর্ক খুব একটা ভালো নয়। প্যারিসের ফ্যাশন শোতে গিয়ে একে-অপরের সঙ্গে মেলামেশা করেননি তাঁরা। তাঁকে ছবি থেকে বাদ দিয়েছেন জয়া-শ্বেতারা। শোনা যাচ্ছে, মেয়েকে নিয়ে বাবার বাড়িতে গিয়ে উঠেছেন বিশ্বসুন্দরী।

এবার ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে কফি উইথ করণ শো তে এসেছিলেন তিনি। সেখানে তিনি বলছেন, প্রাক্তন প্রেমিককেই প্রকৃত বন্ধু বলেছিলেন অভিনেত্রী। এত ভালো বন্ধু হয় না। তখনই প্রশ্ন উঠেছিল এই প্রাক্তন কে? আর সেটা অবশ্যই বিবেক ওবেরয়। কোনও ভাবেই সালমান খান নয়।

তবে সাম্প্রতিক কিছু ঘটনা যেন বারবার প্রমাণ করছে ঐশ্বর্যর সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্ক ক্রমশই তলানিতে গিয়ে ঠেকেছে। পয়লা নভেম্বর ছিল ঐশ্বর্য রাই বচ্চনের জন্মদিন। সম্প্রতি মেয়ে আরাধ্য এবং মাকে নিয়ে একাই নিজের জন্মদিন পালন করেন ঐশ্বর্য রাই বচ্চন। সেখানে স্বামী অভিষেক বচ্চন হোক কিংবা শ্বশুর বাড়ির অন্য কেউ, দেখা মেলেনি কারোরই। এছাড়াও হাইপ্রোফাইল পার্টিগুলোতেও তারকাদম্পতিকে একসঙ্গে দেখা যাচ্ছে না দীর্ঘদিন ধরে।

নানান কারণে বিভিন্ন সময় বিভিন্নভাবে বিতর্কে জড়িয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। কখনো পারিবারিক কারণে আবার কখনো পেশাগত কারণে বারবার বিতর্কের শিরোনামে এসেছেন তিনি। তবে এবার তার শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে তার কেমন সম্পর্ক সেই বিষয়টি সামনে এলো। নিজেদের সম্পর্কের সমীকরণ নিয়ে মুখ খুলেছিলেন খোদ জয়া বচ্চন।

Back to top button