বিনোদন

আচমকাই হয়ে গিয়েছিল সবটা! নিজেদের বিয়ে নিয়ে গোপন তথ্য ফাঁস ঐশ্বর্যর

বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাইকে নিয়ে বিতর্কের শেষ নেই। কখনো ব্যক্তিগত জীবন আবার কখনো কাজের জীবন সব সময়ই আলোচনার কেন্দ্রবিন্দুতে। তবে জানেন কি অভিষেকের সঙ্গে তাঁর বিয়েটা কীভাবে হয়েছিল?

জানা যায় একেবারেই আচমকা তাঁদের বাগদান পর্ব হয়েছিল। ঐশ্বর্য নাকি কিছুই জানতেন না এই বিষয়ে। হঠাৎই তাঁদের বাড়ির পথে রওনা দিয়ে বচ্চন পরিবার জানায় তাঁরা আসছেন। আর এরপরেই সম্পন্ন হয় রোকা।

এক সাক্ষাৎকারে ঐশ্বর্য রাই জানান, বিয়ে নিয়ে কথাবার্তা চলছিল বেশ কিছুদিন আগে থেকেই। হঠাৎই একদিন অভিষেকের পরিবার থেকে আসে ফোন। তাঁরা আসতে চাইছেন ঐশ্বর্যের বাড়িতে। কিন্তু তখন তাঁর বাবা বাড়িতে ছিলেন না। এদিকে বচ্চন পরিবার তখন ইতিমধ্যেই রাস্তায়। এরপর অভিনেত্রীর মা পুরো বিষয়টিই সামলান।

বচ্চন পরিবারের সকলেই গিয়েছিলেন সেদিন। রোকা সম্পূর্ণ হয়। পরে ঐশ্বর্য জানতে পারেন, রোকা মানে বাগদান। শুনে অবাক হয়েছিলেন তিনি। খুশিও হয়েছিলেন।

তবে সাম্প্রতিক কিছু ঘটনা যেন বারবার প্রমাণ করছে ঐশ্বর্যর সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্ক ক্রমশই তলানিতে গিয়ে ঠেকেছে। পয়লা নভেম্বর ছিল ঐশ্বর্য রাই বচ্চনের জন্মদিন। সম্প্রতি মেয়ে আরাধ্য এবং মাকে নিয়ে একাই নিজের জন্মদিন পালন করেন ঐশ্বর্য রাই বচ্চন। সেখানে স্বামী অভিষেক বচ্চন হোক কিংবা শ্বশুর বাড়ির অন্য কেউ, দেখা মেলেনি কারোরই। এছাড়াও হাইপ্রোফাইল পার্টিগুলোতেও তারকাদম্পতিকে একসঙ্গে দেখা যাচ্ছে না দীর্ঘদিন ধরে।

Back to top button