বিনোদন

নিজের জীবন থেকে বাদ দিয়েছিলেন এই অভিনেত্রীকে! অজয় দেবগনের এই সিদ্ধান্তের কারণ জানলে অবাক হবেন

প্রথম দিকে অ্যাকশন হিরো হিসেবে নিজের ইমেজ তৈরি করলেও পরে সেই ইমেজ ভেঙে চুরে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন অজয় দেবগন। তার বহু ছবি ব্লক ব্লাস্টার তকমা পেয়েছে। কিন্তু এই অভিনেতাই এক বিশেষ অভিনেত্রীর সঙ্গে জীবনের কখনো অভিনয় করেননি। আর এর পিছনে রয়েছে এক বিশেষ কারণ।

‘ফুল অওর কাঁটে’ ছবির হাত ধরে পদার্পণ করেছিলেন বি-টাউনে। সেই শুরু। এরপর ধীরে ধীরে নিজের জমি শক্ত করে নেন তিনি।এতদিনের ফিল্মি কেরিয়ারে বহু অভিনেত্রীর সঙ্গেই জুটি বেঁধে অভিনয় করেছেন অজয়। তাঁর আর টাবুর জুটি তো ভক্তমহলে খুবই জনপ্রিয়। কিন্তু বি টাউনে এমন এক অভিনেত্রী আছেন যার সঙ্গে সিনেমা করার কথা ঠিক হয়েও আর কাজ করেননি তিনি। আর এক বিশেষ ঘটনার পর থেকে অভিনেতা ঠিক করে নিন ওই অভিনেত্রীর সঙ্গে আর কখনোই কাজ করবেন না। আর সেই মত কাজ করেনওনি।

এই অভিনেত্রী হলেন শ্রীদেবী। জানা যায়, ‘খুদা গাওয়াহ’ ছবিতে শ্রীদেবীর বিপরীতে অজয় দেবগনের কাজ করার কথা ছিল। কিন্তু শ্রীদেবীর কথাতেই নাকি তাঁকে বাদ দিতে দক্ষিণী অভিনেতা নাগার্জুনকে আনা হয়। এরপর থেকেই ক্ষুব্ধ হন তিনি। অজয় আর অভিনেত্রীর সঙ্গে কোনও কাজ না করার সিদ্ধান্ত নেন।

যদিও এই অভিযোগ অস্বীকার করেছিলেন শ্রীদেবী। তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, “ছবিতে অভিনেতা-অভিনেত্রীদের কাস্ট করার দায়িত্ব নির্মাতাদের। আর আমি সেটাই করি, যেটা নির্মাতারা আমাকে করতে বলেন। কেন আমি কাউকে বাদ দেব”? এমনকি অজয় দেবগন যে সেই ছবির জন্য সই করেছিলেন সেটাও শ্রীদেবী জানতেন না বলেই দাবি করেছিলেন।

Back to top button