বিনোদন

বিনা মেকআপে হাজির আলিয়া! ছবি দেখে মুগ্ধ অনুরাগীরা

বর্তমানে আলিয়া ভাটের জনপ্রিয়তা এখন তুঙ্গে। এত অল্প বয়সে এত সুনাম বোধহয় খুব কম অভিনেত্রী অর্জন করতে পারেন। সাম্প্রতিককালের যে সমস্ত স্টার কিডরা রয়েছেন তাদেরও পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছেন আলিয়া। এবার নো মেকআপ ছবি আপলোড করে নজর কাড়লেন আলিয়া।

   

নিজের নো মেকআপ লুকে ছবি পোস্ট করেছেন আলিয়া। ধূসর ট্যাঙ্ক টপ পরে ছবিতে দেখা মিলেছে বলি সুন্দরীর। কানে ছোট্ট দুল পরেছেন অভিনেত্রী। ক্যাপশনে আলিয়া লিখেছেন, ‘ছোট্ট মন এবং সূর্য..’। ছবি দেখে মুগ্ধ অনুরাগীরা।

কিছুদিন আগেই লন্ডনে গিয়ে পথশিশুদের হয়ে আওয়াজ তুলেছিলেন রণবীর ঘরণী। আলিয়ার মুখে উঠে এসেছিল মুম্বইয়ের পথশিশু ও বসতি এলাকার কথা। লন্ডনে ‘হোপ গালা’ নামে একটি সমাজ সংস্কারমূলক অনুষ্ঠান ছিল। সেখানে সঞ্চালনা করেছিলেন আলিয়া। সেই অনুষ্ঠানেই সঞ্চালনা করতে গিয়ে তিনি মুম্বইয়ের পথ শিশুদের কথা তুলে ধরেন। তাঁদের সমস্যার কথা সবার সামনে পেশ করেন।

‘সালাম বম্বে ফাউন্ডেশন’ মুম্বাইয়ের পথ শিশুদের হয়ে কাজ করেন। মুম্বইয়ের বসতি এলাকায় বহু শিশু রয়েছে, যাঁদের চোখে রয়েছে অসংখ্য স্বপ্ন। যাঁদের পড়াশুনোর খরচ জোগায়। এবার তাঁদের মুখ হয়েই লন্ডনের হোপ গালার মঞ্চে উপস্থিত হয়েছিলেন আলিয়া ভাট।

ফিল্মি, সংসার এবং সমাজসেবা সব কিছু একসঙ্গে সামাল দিচ্ছেন আলিয়া।বর্তমানে আলিয়া ভাটের জনপ্রিয়তা এখন তুঙ্গে। এত অল্প বয়সে এত সুনাম বোধহয় খুব কম অভিনেত্রী অর্জন করতে পারেন। সাম্প্রতিককালের যে সমস্ত স্টার কিডরা রয়েছেন তাদেরও পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছেন আলিয়া।

Back to top button