সিনেমা

বরুণ ধাওয়ানের সঙ্গে ছবির প্রস্তাব ফেরালেন আলিয়া! হঠাৎ কী হল এই জুটির?

বরুণ ধাওয়ান ও আলিয়া ভাট একসঙ্গেই শুরু করেছেন নিজদের অভিনয় জীবন। করণ জোহরের স্টুডেন্ট অফ দ্যা ইয়ার দিয়েই বলিউডে ডেবিউ তাঁদের। এরপরেও হাম্পটি শর্মা কি দুলহনিয়া, বদ্রীনাথ কি দুলহনিয়াতে তাঁদের একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছে। এরপর দর্শকরা মুখিয়ে ছিলেন ফের কবে একসঙ্গে দেখা যাবে এই জুটিকে। তবে সেই আশা হয়তো পূরণ হয়েও হল না।

কথা ছিল, ‘দুলহনিয়া ৩’ ছবিতে ফের একসঙ্গে কাজ করবেন আলিয়া-বরুণ জুটি। কিন্তু তা হয়ত আর বাস্তবায়িত হবে না। কারণ এই ছবির প্রস্তাব নাকচ করে দিয়েছেন অভিনেত্রী। চলতি বছরেই কাজ শুরু হওয়ার কথা তৃতীয় ছবির।

জানা গিয়েছে, চলতি বছরে একাধিক প্রজেক্টের কাজে ব্যস্ত থাকায় ‘দুলহনিয়া ৩’-এর জন্য সময় বার করতে পারছেন না আলিয়া। অন্য দিকে, নির্মাতাদের দাবি, ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ ও ‘বদ্রীনাথ কি দুলহনিয়া’-র থেকে নাকি একেবারে আলাদা হতে চলেছে ‘দুলহনিয়া ৩’-এর চিত্রনাট্য।

এরপরেই প্রশ্ন উঠছিল তাহলে কাকে দেখা যাবে আলিয়ার পরিবর্তে? যদিও সমাধান খুব সহজেই পাওয়া গিয়েছে। জাহ্নবি কাপুরকে দেখা যাবে বরুণ ধাওয়ানের বিপরীতে। এর আগেও নীতেশ তিওয়ারি পরিচালিত ‘বাওয়াল’ ছবিতে ইতিমধ্যেই জুটি বেঁধে কাজ করেছেন বরুণ ও জাহ্নবী।

Back to top button