বিনোদন

আর সিঙ্গেল জীবন যাপন নয়! এবার হাঁটুর বয়সী নায়িকার সঙ্গে প্রেম করছেন অম্বরীশ

জীবনে নারীদের প্রতি আগ্রহ রয়েছে, নারী বর্জিত তার জীবন নয়। কিন্তু তা সত্ত্বেও বিয়ে করতে চান না অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য। প্রেমে আপত্তি না থাকলেও বিয়েতে তার ঘোর আপত্তি রয়েছে। এমনটাই জানিয়েছিলেন অভিনেতা। কিন্তু আর সিঙ্গেল নন তিনি।

   

তবে এবার নাকি অভিনেতার জীবনে আবির্ভূত হয়েছেন এক নারী। তাঁর সঙ্গে নাকি জমিয়ে প্রেম করছেন অম্বরীশ।অভিনেত্রীর নাম আয়েশা ভট্টাচার্য। আয়েশা নাচে দারুণ পারদর্শী। এই হাঁটুর বয়সী অভিনেত্রীর সঙ্গেই নাকি প্রেম করছেন তিনি।

তবে পুরো বিষয়টিই মজার ছলে। আসল বিষয়টি হল নতুন ছবি ‘বুমেরাং’। এই ছবিতেই তাঁদের দেখা যাবে প্রেমিক-প্রেমিকার চরিত্রে। আয়েশা জানান, “দর্শক দেখলেই বুঝতে পারবেন গোটা বিষয়টা। আমার ব্যক্তিগতভাবে অম্বরীশদার চরিত্রটা খুব মজার লেগেছে। তিনি অতীতে মজার চরিত্রে অভিনয় করেছেন, কিন্তু এই চরিত্রটা যেন একেবারে নতুন ধরনের”।

বিয়ে প্রসঙ্গে এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অম্বরীশ মজার ছলে জানিয়েছিলেন, “নায়ক হলে অনেক টেনশন থাকে। সেই টেনশনটা আমি নিতে চাই না। সেই কারণেই আমি বিয়ে-টিয়ে করিনি। আমি একদম টেনশন নিতে পারি না।” তার মতে, সময়ের সঙ্গে সঙ্গে মানুষের মন বদলায়। তাই বিয়ে করে একজনের সঙ্গে সারা জীবন থাকা সম্ভব নয়।

Back to top button