গসিপ

ব্রিটিশ সাংবাদিকের সঙ্গে শারীরিক সম্পর্ক, পরে গর্ভপাতের পরামর্শ! প্রকাশ্যে আমির খানের জীবনের গোপন তথ্য

এবার প্রকাশ্যে এলো আমির খানের বিরুদ্ধে এক চাঞ্চল্যকর অভিযোগ। তার স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর আপাতত আমির খান সিঙ্গেল বলেই দাবি করেন। কিন্তু জানেন কি? টাউনের গুঞ্জন রয়েছে আমির খানের নাকি এক অবৈধ সন্তান রয়েছে। এমনকি এও শোনা যায় যে অভিনেতা তার সেই সন্তানকে কখনোই স্বীকৃতি দেননি।

   

ব্রিটিশ সাংবাদিক জেসিকা হাইনসের সঙ্গে আমির খানের প্রেমের সম্পর্ক ছিল বলে জানা যায়। এমনকি তারা লিভ ইন করতেন বলেও শোনা গিয়েছে। সেই সময়ই জানা যায় অন্তঃসত্ত্বা হয়ে পড়েন জেসিকা। কিন্তু কোনভাবেই আমির খান সেই সন্তান চাননি।

সূত্রের খবর যেহেতু তখন বয়স অল্প ছিল তাই তখনই বাবা হতে চাননি আমির খান। আর সেই কারণেই নিজের প্রেমিকাকে দিয়েছিলেন এক কঠিন শর্ত। তিনি তার প্রেমিকা জেসিকা কে সাফ জানিয়েছিলেন, সম্পর্কে থাকতে গেলে কোনভাবেই এই সন্তান নেওয়া যাবে না। অন্তত তেমনটাই খবর সাংবাদিকের ঘনিষ্ঠ মহল সূত্রে।

কিন্তু প্রেমিক আমির খানের সেই প্রস্তাবে রাজি হননি জেসিকা। এই সম্পর্ক থেকে সরে এসে জন্ম দেন নিজের পুত্র সন্তানের। ছেলের নাম রাখেন জান। জেসিকা পরে জানিয়েছিলেন তিনি অন্তঃসত্ত্ব থাকাকালীন একবারও আমির খান তার খোঁজ নেননি। এমনকি সন্তানের কোনো রকম দায়িত্ব পালন তো দূরের কথা তাকে স্বীকৃতিও দেননি।

এদিকে জন্মের পরকালের নিয়মে ধীরে ধীরে বেড়ে উঠেছে জান। সে পেশা হিসেবে বেছে নিয়েছে মডেলিংকে। তবে জান সত্যিকারেই আমির খানের পুত্র কিনা তা নিয়ে এখনো ধোঁয়াশার শেষ নেই। তবে অনেকের মতেই জেসিকার এই ছেলের সঙ্গে আমির খানের মুখের আদলের মিল রয়েছে অনেকখানি।

Back to top button