অমার্জিত আচরণে ক্ষুব্ধ ভক্তরা! অনুরাগীদের রোষানলে অমিতাভ

Avatar

Published on:

অমার্জিত আচরণে ক্ষুব্ধ ভক্তরা! অনুরাগীদের রোষানলে অমিতাভ

আজ তাকে গোটা বিশ্ব চেনে। অমিতাভ বচ্চন শুধু নামটাই যথেষ্ট এখন। প্রত্যেক রবিবার জলসার বাইরে বারান্দায় এসে ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়ান তিনি। তাকে এক ঝলক দেখার জন্য উদগ্রীব হয়ে থাকে ভক্তরা। কিন্তু এই সপ্তাহে বিগ বির এক আচরণে বেজায় চটে গিয়েছেন অনুরাগীরা।

কিছুদিন আগে মুক্তি পাওয়া ছবি কল্কি ২৮৯৮ এডি’ তে দেখা গিয়েছে তাকে। সাদা চুল-দাঁড়ি, চোখের নিচে গাঢ় কাজল আর কপালে হলুদ টিপ, প্রস্থেটিক মেকআপে অনবদ্য রূপে ধরা দিয়েছেন অমিতাভ। সিনেমার অন্যসব বিতর্ক পাশ কাটিয়ে অশ্বত্থমার চরিত্রে দুর্দান্ত পারফরম্যান্সের জন্য অমিতাভের প্রশংসা করছেন সবাই।

   
 ⁠

এই সাফল্যের পর তাকে চাক্ষুষ করার জন্য আরও মুখিয়ে ছিলেন দর্শকরা। যথারীতি গত রোববারও তিনি ভক্তদের দেখা দিতে আসেন। কিন্তু বিপত্তি বাধে অন্য জায়গায়। এদিন অমিতাভ ভক্তদের উদ্দেশ্যে কিছু উপহার ছুঁড়ে মারেন। আর তাতেই তাকে নিয়ে সমালোচনা তৈরি হয় নেটজুড়ে।

  
 ⁠

ঘটনার নিন্দা করেছেন অনেকেই। কেউ বলছেন, ‘এভাবে ছুঁড়ে দেওয়া খুব অমার্জিত আচরণ। কেউ তার দান চাননি।’ কেউ লিখেছেন, ‘আমার তো খুব খারাপই লাগলো। জানি না এটাকে কেউ সমর্থন করবে কি না’। তৃতীয়জন লেখেন, ‘এই জন্য তারকাদের মাথায় ওঠাতে নেই। তারা আপনাদেরই অপমান করবে।’