গসিপ

অভিষেকের আগেও বিয়ে হয়েছিল ঐশ্বর্যর? সব বিতর্কের জবাব দিলেন অমিতাভ

নানান কারণে বিভিন্ন সময় বিভিন্নভাবে বিতর্কে জড়িয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। কখনো পারিবারিক কারণে আবার কখনো পেশাগত কারণে বারবার বিতর্কের শিরোনামে এসেছেন তিনি। তবে এবার শোনা গেল তার নাকি দুটো বিয়ে। দ্বিতীয় স্বামী অভিষেক। তাহলে প্রথম স্বামী কে? এই নিয়ে অবশ্য বহুবার মুখ খুলেছেন তাঁর শ্বশুর অমিতাভ বচ্চন।

   

সালমান খান, বিবেক ওবেরয়ের সঙ্গে সম্পর্কে জড়ালেও সেই সব কোনও সম্পর্কই টেকেনি। এরপর ধুম ২-এর সেট থেকে অভিষেকের সঙ্গে প্রেম শুরু হয় ঐশ্বর্য রাইয়ের। ২০০৭ সালে নিজের থেকে ৫ বছরের ছোট অভিষেককে বিয়ে করেন তিনি। কিন্তু তার আগেই নানান গল্প শোনা যেতে থাকে বি টাউনে।

শোনা যায়, মাঙ্গলিক ছিলেন ঐশ্বর্য। তাই তাঁর কুষ্টিতে নাকি ছিল কপালের ফেরে প্রথম স্বামীর মৃত্যুও হতে পারে। সেই কারণে অভিষেকের আগে একটি গাছের সঙ্গে বিয়ে করতে হয়েছিল। গাছের সঙ্গে বিয়ে দিয়ে নাকি দোষ কাটানো হয়েছিল ঐশ্বর্যর। এই নিয়ে নিজের অবশ্য প্রতিক্রিয়া দিয়েছিলেন অমিতাভ বচ্চন।

বিগ বি এই প্রসঙ্গে জানিয়েছিলেন, “আমরা একেবারেই ‘কুসংস্কারাচ্ছন্ন’ নই। গাছটা কোথায়? দয়া করে আমাকে দেখান। ঐশ্বর্য একটাই বিয়ে করেছে, আর সেটা হল আমার ছেলে। এবার যদি না আপনারা অভিষেককে গাছ ভেবে থাকেন”। এমনকি তারা পুত্রবধূর কুষ্টিও বিচার করেননি বলেই জানান।

সর্বোপরি এই নিয়ে মুখ খোলেন ঐশ্বর্য নিজেও। তিনি জানান, এই খবর তার চোখেও পড়েছিল। তবে বিষয়টিকে তিনি একেবারেই আমল দেননি। তাই এই নিয়ে কোনও মন্তব্য তিনি করেননি। এই নিয়ে যা বলার বাড়ির মাথাই বলবেন। অর্থাৎ এই বিষয়ের বল তিনি তাঁর শ্বশুরের কোর্টেই ঠেলে দিয়েছিলেন।

Back to top button