গসিপ

জয়ার পড়শি রেখা! অমিতাভের সঙ্গে কীভাবে আলাপ নায়িকার?

বরাবরই চর্চায় তাদের সম্পর্ক। বলিউডের যে সমস্ত সম্পর্ক বহুল চর্চিত তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় পরকীয়া প্রেম কাহিনী রেখা অমিতাভের। বারবার প্রকাশ্যে অমিতাভকে ভালোবাসেন বলে স্বীকার করেছেন রেখা। কিন্তু কীভাবে আলাপ হয়েছিল এই দুই তারকার? এর পেছনেও অবশ্য রয়েছে এক কাহিনী।

   

বলিউডে গুঞ্জন ছড়িয়েছিল রেখা ও অমিতাভের মধ্যে রয়েছে মাখোমাখো প্রেম। আর সেই সম্পর্ক খুব স্বাভাবিকভাবেই পীড়া দিয়েছিল অমিতাভ বচ্চনের স্ত্রী অভিনেত্রী জয়া বচ্চনকেও। আর এই তিন অভিনেতা-অভিনেত্রীর অভিনীত সিলসিলা দেখলে কিন্তু খানিকটা সেই বাস্তবের কথাই মনে হয়। সেই সিনেমায় বাস্তব আর গল্প যেন মিলেমিশে গিয়েছিল।

জয়া বচ্চনের অ্যাপার্টমেন্টেই প্রথম ছবি সফল হওয়ার পর রেখা নিজের প্রথম ফ্ল্যাট কেনেন। সেই থেকে তাঁর শুরু জুহুতে থাকা। তখন জয়া ও অমিতাভ বচ্চন চুটিয়ে প্রেম করছেন। আর এদিকে জয়ার সঙ্গেও গড়ে উঠছে রেখার বন্ধুত্ব।

এরপর জয়ার মাধ্যমেই রেখার সঙ্গে আলাপ হয় অমিতাভের। কিন্তু তখন শুধু আলাপেই তা সীমাবদ্ধ ছিল। কারণ অমিতাভ তখনও সেইভাবে কেরিয়ার তৈরি করতে পারেননি। জয়া সব রকম ভাবে সাপোর্ট করে যাচ্ছেন তাঁর প্রেমিককে।

এরপর তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন এমন পর্যায়ে গিয়েছিল যে শোনা গিয়েছিল রেখা এবং অমিতাভের লন্ডনে বাড়ি রয়েছে। সেখানে নাকি একান্ত সময়ও কাটাতেন তারা। যদিও এই গুঞ্জনের সত্যি মিথ্যা এখনো অপ্রমানিত অবস্থাতেই রয়ে গিয়েছে। তবে প্রেম যে রয়েছে তা বারবার শিকার করেছেন অভিনেত্রী রেখা।

একবার একটি শোয়ে এসে রেখা সরাসরি বলেছিলেন, “আমি তাকে ভালোবাসি, খুবই ভালোবাসি। পাগলের মত ভালোবাসি”। এমনকি অভিনেত্রী এও বলেছিলেন, তাদের প্রায়ই অ্যাওয়ার্ড শোয়ে দেখা হয়। আর সেই অল্প দেখাতেই খুশি তিনি। সেই এওয়ার্ড ফাংশনেই অমিতাভ বচ্চনকে দুচোখ ভরে দেখেন তিনি। আর সেটাই তার সব থেকে বড় পাওনা।

Back to top button