গসিপ

নিতু-ঋষির বিয়েতে অমিতাভের কাণ্ডে হাউহাউ করে কেঁদে ভাসিয়েছিলেন জয়া! কী ঘটিয়েছিলেন অভিনেতা?

জয়া-অমিতাভ-রেখা এই ত্রিকোণ প্রেম কাহিনী আজও বলিউডের চর্চার অন্যতম জনপ্রিয় টপিক। এই ত্রিকোণ প্রেমের সম্পর্ক সব সময়ই শিরোনামে। কিন্তু জানা যায়, ঋষি কাপুরের বিয়েতে এমন কাণ্ড ঘটিয়েছিলেন যাতে কেঁদে ভাসিয়েছিলেন জয়া বচ্চন।

   

জানা যায়, ঋষি-নিতুর বিয়েতে সুন্দর একটি শাড়ি পরে এসেছিলেন রেখা। সেইসঙ্গে তাঁর সিঁথিতে ছিল চওড়া সিঁদুর৷ গলায় মঙ্গলসূত্র। অমিতাভ এবং জয়া অবশ্য একসঙ্গেই সেই বিয়ের অনুষ্ঠানে পৌঁছেছিলেন। সেখানেই ঘটেছিল অপ্রস্তুতকর এক ঘটনা।

এক প্রতিবেদনে প্রকাশ পেয়েছিল এক তথ্য। সেখান থেকে জানা যায়, নিতু ও ঋষির বিয়ে চলাকালীন নাকি রেখা সব সময় অমিতাভের দিকেই বিভোর দৃষ্টিতে তাকিয়ে ছিলেন। এমনকি, সকলের সামনেই নিজে এগিয়ে এসে অমিতাভের সঙ্গে নাকি কথা বলেছিলেন তিনি৷ অমিতাভও প্রত্যুত্তরে কথা বলেন রেখার সঙ্গে।

এই ঘটনা মেনে নিতে পারেননি জয়া বচ্চন। সবার সামনে তাঁর উপস্থিতিতে দু’জনের এ ভাবে কথা বলা মনে নিতে পারেননি জয়া৷ জানা যায়, দীর্ঘদিন ধরে নিজেকে নিয়ন্ত্রণ করেও সেদিন সর্বসমক্ষেই কেঁদে ফেলেন তিনি৷

প্রসঙ্গত, জানা যায় জয়া ভাদুড়ির সঙ্গে বিয়ের পরেও রেখার সঙ্গে সম্পর্ক টিকিয়ে রেখেছিলেন অমিতাভ বচ্চন। আর এই নিয়ে তাদের সংসারে অশান্তিও হয়েছিল। তবে এরপর ময়দানে নামেন জয়া ভাদুরি। শক্ত হাতে নিজের সংসারের হাল ধরেন। ভাঙনের মুখ থেকে ফিরিয়ে আনেন সংসারকে। আর এক প্রকার এই কথা স্বীকার করে নিয়েছেন রেখাও। এদিকে কখনোই প্রকাশ্যে অমিতাভ বচ্চনের সঙ্গে রেখাকে কথা বলতে দেখা যায়নি।

Back to top button