গসিপ

ভরা শুটিং ফ্লোরে রেখাকে চড় মেরেছিলেন অমিতাভ! কী হয়েছিল সেদিন?

জয়া-অমিতাভ-রেখা এই ত্রিকোণ প্রেম কাহিনী আজও বলিউডের চর্চার অন্যতম জনপ্রিয় টপিক। এই ত্রিকোণ প্রেমের সম্পর্ক সব সময়ই শিরোনামে। জানা যায় জয়া ভাদুড়ির সঙ্গে বিয়ের পরেও রেখার সঙ্গে সম্পর্ক টিকিয়ে রেখেছিলেন অমিতাভ বচ্চন। আর এই নিয়ে তাদের সংসারে অশান্তিও হয়েছিল। কিন্তু এদিকে আরও এক মহিলার সঙ্গে ঘনিষ্টতা বেড়েছিল অমিতাভের। এই নিয়ে প্রতিবাদ করতে যাওয়ায় নাকি অভিনেতা চড়ও মেরেছিলেন রেখাকে।

   

শোনা যায়, লাওয়ারিস’ সিনেমায় কাজ করার সময় এক ইরানীয় সুন্দরী নৃত্যশিল্পীর সঙ্গে প্রয়োজনের তুলনায় একটু বেশিই ঘনিষ্ঠ হয়ে পড়ছিলেন অমিতাভ। একটি গানের দৃশ্যে কাজ করছিলেন সেই ইরানীয় সুন্দরী। সেই খবর পেয়েই রেখা নাকি পৌঁছন ‘লাওয়ারিস’ সিনেমার সেটে৷

এরপরেই নাকি স্পষ্ট প্রশ্ন করেন ওই ইরানীয় নৃত্যশিল্পীকে নিয়ে৷ যা শুনে রীতিমত ক্ষেপে যান অমিতাভ। এই নিয়ে কথা কাটাকাটি শুরু হয় দুজনের মধ্যে। বচসা এমন পর্যায়ে পৌঁছয় যে রেখাকে সজোড়ে একটি থাপ্পড় মারেন অমিতাভ৷ এরপরেই রেখা ঠিক করেছিলেন ‘সিলসিলা’ ছবিতে আর কাজ করবেন না৷ তবে পরিচালক যশ চোপড়া একরকম রেখাকে জোর করে অমিতাভ-জয়ার সাথে কাজ করাতে রাজি করিয়েছিলেন।

ব্যক্তিগত জীবনে প্রেম থেকে যেন তিনি বঞ্চিত৷ বিয়ে করেও, ঘর-বর হয়নি তাঁর৷ একাই থেকে গিয়েছেন৷ এমনকী ইন্ডাস্ট্রির অনেক নায়িকার সঙ্গেও তাঁর সদ্ভাব নেই৷ বিতর্ক তৈরি হয়েছে তাঁদের সম্পর্ক নিয়ে৷ অনেকের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন তিনি। কিন্তু চিরস্থায়ী হয়নি কোনোটিই।

Back to top button