বিনোদন

ঐশ্বর্য-অভিষেকের বিচ্ছেদেই কি হতাশায় ডুবলেন বিগ বি! নিজের ব্লগে কী কারণ জানালেন তিনি?

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় অমিতাভ বচ্চন। টুইটারে নিজের ব্লগ লেখা হোক বা যে কোন বিষয়ে আপডেট দেওয়া সবকিছুতেই একদম সক্রিয় শাহেনশা। তবে এবার তিনি একটি বিষয়ে বেশ হতাশ এবং বিরক্ত। নিজের ব্লগেও সেকথা জানালেন তিনি।

নিজের ব্যক্তিগত জীবনের কোনও আপডেট হোক কিংবা বিশেষ কোনো ছবি, সব সময়ই সব কিছু নিজের ব্লগে পোস্ট করেন শাহেনশাহ। এমনকি কেবিসির মঞ্চের নানান মুহূর্ত শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এই ছবি বা ব্লগ পোস্ট করতে গিয়েই এবার এক সমস্যার সম্মুখীন হয়েছেন তিনি। আর সেই কথাই জানিয়েছেন।

বিগ বি জানান, “ব্লগে ছবি আপলোড হতে এত সময় লাগলে হতাশা জন্মায়”। এমনকি ইদানিং খুব ইন্টারনেটের সমস্যা হচ্ছে বলেও জানান তিনি। তবে একইসঙ্গে ভক্তদেরও প্রতিশ্রুতি দিয়েছেন যে তিনি শীঘ্রই ব্লগে আবারও ফিরে আসবেন।

এদিকে ব্যস্ততার জন্য নিয়মিত ব্লগ দিতে পারছেন না। সেই বিষয়েও ক্ষমা চেয়েছেন তাঁর অনুরাগীদের কাছে। জানিয়েছেন, কাজের সময়সূচী এমন হয়েছে যে ব্লগও অনিয়মিত হয়ে উঠেছে।রাতে মাত্র ৬-৭ ঘণ্টা ঘুমানোর পরামর্শও দেওয়া হচ্ছে। যাতে এত কাজের জন্য দিনে কষ্ট না হয়। তবে ভিতরে কষ্ট তো রয়েইছে। তাই অবিলম্বে এটি একটি ঠিকঠাক উপদেশও দিচ্ছেন ডাক্তার”।

Back to top button