বিনোদন

জয়ার সঙ্গে হঠাৎই কথা বন্ধ অমিতাভের! নেপথ্যে কারণ জানলে চমকে যাবেন

বলিপাড়ায় অন্যতম দাপুটে জুটি তাঁরা। সব রকম বিতর্ককে দূরে সরিয়ে আজও একসঙ্গে সংসার করছেন অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন। কিন্তু শোনা যায় একবার বেশ কিছুদিনের জন্য স্ত্রী জয়া বচ্চনের সঙ্গে কথা বলা বন্ধ করে দেন অমিতাভ। পরে অবশ্য এর পিছনের কারন জানা যায়।

   

২০০১ সালে মুক্তি পেয়েছিল কভি খুশি কভি গম ছবিটি। এই ছবিতে অমিতাভ বচ্চনের বিপরীতে তাঁর স্ত্রী হিসেবে দেখা গিয়েছিল জয়া বচ্চনকেই। সিলসিলার পর প্রায় ২০ বছর পর এই জুটিকে আবার একই ফ্রেমে দেখা গিয়েছিল। কিন্তু এই ছবির শুটিং করতে গিয়েই নাকি জয়ার সঙ্গে কথা বলা বন্ধ করে দিয়েছিলেন অমিতাভ। এমনকি বাড়িতে ছেলে মেয়েদের সঙ্গেও কথা বলছিলেন না তিনি।

এর কারণ হিসেবে কভি খুশি কভি গমের সহ পরিচালক নিখিল আডবাণী জানান, ছবিতে দেখা গিয়েছিল শাহরুখ ও কাজল বিয়ে করার জন্য শাহরুখকে বাড়ি থেকে বের করে দিচ্ছেন অমিতাভ। আর এই দৃশ্য শ্যুটের জন্য বিগবি জয়া বচ্চন ও অভিষেক বচ্চনের সঙ্গে কথা বলা বন্ধ করে দিয়েছিলেন। নিজেকে ওই দৃশ্যের খাতিরে তৈরি করার জন্যই নাকি তিনি এই কাজ করেছিলেন।

নিখিল আডবাণী বলেন, “খুব কঠোর আচরণ করতে হত ওই বিশেষ দৃশ্যের জন্য। তাই আগে থেকেই তিনি প্যাকটিস করছিলেন। আমি তাঁকে বলেছিলাম এই দৃশ্যটি শ্যুট করতে ২ দিন সময় লাগবে। কিন্তু কাজ শুরু হতে বুঝলাম ৩ দিন লেগে যেতে পারে।”

Back to top button