বিনোদন

ফের বিয়ের সানাই টলি পাড়ায়? এবার কি ছাদনা তলায় যাচ্ছেন অনন্যা? পাত্র কে?

বর্তমানে টেলি জগতের জনপ্রিয় মুখ অন্যন্যা গুহ। মিঠাই থেকে লক্ষ্মী কাকিমা একের পর এক ধারাবাহিকে অভিনয় করে নিজের দক্ষতার জেরে জয় করেছেন দর্শকদের মন। এবার এই টেলি অভিনেত্রীই কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন? কিছু ছবি দেখে জল্পনা উঠেছে তেমনটাই।

   

অন্যান্য তারকাদের মতোই সোশ্যাল মিডিয়ায় দারুন সক্রিয় অন্যন্যা। প্রতি মুহূর্তের আপডেট সহ নানান ছবি পোস্ট করে থাকেন তিনি। এবার গায়ে হলুদের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। হলুদ শাড়ি পরে ছবি দিয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘গায়ে হলুদ’। সঙ্গে লেখা, ‘আমার নয়’।

কিছুদিন আগেই আকাশি কম্বিনেশনের বিকিনিতে ‘হট’লুকে অনন্য হয়ে উঠেছিলেন অনন্যা। এই ছবিতে চমকের বিষয় হল, নিজের ছবিতেই তিনি মজা করে লিখেছেন, “ছিঃ দিদি তুমি কী নির্লজ্জ”। এদিকে তাঁর লেখা ক্যাপশন দিয়েই তাঁকে বিঁধল নেটদুনিয়া। তাঁরা লিখলেন, “সবাই জানে তুই নির্লজ্জ বলার কী আছে নতুন করে”। কারও মতে, “এত খারাপ ছবি আগে কখনও দেখিনি। এক ইনস্টা ইউজার প্রশ্ন করেছেন, দিদি তোমার ঠান্ডা লাগে না?” এক নেট নাগরিক ক্ষোভ উগরে লেখেন, “চোরের মায়ের আবার বড় গলা”।

তবে এই ছবি দেখে তাঁর বয়ফ্রেন্ড সুকান্ত কুণ্ডু লেখেন, “কলিং ৯১১”। তবে এই মন্তব্যের প্রেক্ষিতেও বেশ কিছু আপত্তিকর মন্তব্য এসেছে। এক নেটিজেন তো আবার অনন্যার হট অ্যান্ড বোল্ড ফটো পোস্টের আবদার করেছেন।তবে এই সব কিছুতে পাত্তা না দিয়ে নিজের মত করেই জীবনকে উপভোগ করছেন অভিনেত্রী।

Back to top button