বিনোদন

অসহ্য যন্ত্রণা, তড়িঘড়ি হল অস্ত্রোপচার! হঠাৎ কী হল অঙ্কুশের?

হাতে রয়েছে বড় সিনেমা মির্জা। তারই কাজ চলছে জোর কদমে। তাই এখন ব্যস্ততা তুঙ্গে অঙ্কুশের। কিন্তু এর মধ্যেই বিপত্তি। শয্যাশায়ী হয়ে পড়লেন অভিনেতা। অস্ত্রোপচার হল অভিনেতার।

   

সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে অঙ্কুশ হাজরা জানান, তাঁর পায়ে সিস্ট হয়েছিল। দীর্ঘ দিন সেই যন্ত্রণায় ভুগছিলেন অভিনেতা। আজ হল তাঁর অস্ত্রোপচার। হাসপাতালের পোশাকে ছবি পোস্ট করে নিজেই জানালেন অভিনেতা।

ছবি দিয়ে ক্যাপশনে তিনি লিখেছেন, “যন্ত্রণা যখন আর সহ্য করতে পারছিলাম না, তখন একটা ভাবনাই এগিয়ে নিয়ে যাচ্ছিল। দর্শককে হতাশ করা যাবে না”।

কিছুদিন আগেই পায়ে গুরুতর চোট পেয়েছিলেন অঙ্কুশ হাজরা। নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করেছেন তিনি। আসলে, মির্জা ছবির অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে হাঁটুতে চোট লেগেছে তাঁর। অভিনেতার ছবি দেখে উদ্বিগ্ন হয়ে পড়েছেন ভক্তরা৷

অঙ্কুশ লেখেন, “এইভাবেই ২০২৪ সালটা আমার শুরু হচ্ছে৷ ‘মির্জা’ ছবির শ্যুটিংয়ে স্টান্ট করতে গিয়ে গুরুতর চোট পেয়েছি৷ যন্ত্রণা আর সহ্য হচ্ছে না৷ তবে ২০২৪ সালটা আমার কাছে খুবই স্পেশ্যাল হতে চলেছে৷ তবে আপনাদের জানাতে পেরে খুশি হচ্ছি যে, ২০২৪-এ আমার প্রথম ছবি মুক্তি পাবে ‘মির্জা’৷ এই ছবির জন্য নিজের রক্ত, ঘাম ঝরাব৷ শুধু তোমাদের প্রার্থনা আর সমর্থন চাই৷ তোমাদের অনেক ভালবাসি৷ সকলকে শুভ নববর্ষের শুভেচ্ছা৷ ধন্যবাদ৷”

Back to top button