সিনেমা

প্রকাশ্যে অ্যানিমালের নতুন ভিডিও! বড় ঘোষণা রণবীরের

বাবা ছেলের সম্পর্কের টানাপোড়েন নিয়ে তৈরি হয়েছে সন্দীপ রেড্ডি ভঙ্গার ছবি অ্যানিমাল। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। বক্স অফিসে ঝড় তুলেছে এই ছবি। ২০২৩ এর অন্যতম সেরা ছবির মধ্যে এটি একটি। ওটিটিতে এই ছবি মুক্তি পাওয়ার কথা আগেই জানা গিয়েছিল। আজ ২৬ জানুয়ারি সেই ছবি দেখা যাবে নেটফ্লিক্স চ্যানেলে।

যাঁরা হলে সিনেমাটি দেখে উঠতে পারেননি, এবার তাঁদের ইচ্ছেপূরণ হতে চলেছে।নেটফ্লিক্সের তরফে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, নিজের ওয়েব দুনিয়ায় আগমনের বার্তা দিচ্ছেন অভিনেতা। ভিডিওতে রণবীর ও রণবিজয়ের শটই শুধু দেখা যাচ্ছে।শোনা গিয়েছে, চার ঘন্টার ছবিই নেটফ্লিক্সে দেখা যাবে। ওটিটিতে আনকাট ভার্সন সমস্তটাই দেখা যাবে। যদিও আগে থেকেই শোনা গিয়েছিল অনলাইনে বাড়তি দৃশ্য দেখা যাবে।

পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা বলেন, ‘সিনেমা হলে সিনেমার সব অংশটা দেওয়া যায়নি। তাই এবার ওটিটিতে বাকি ৫-৭ মিনিট দিতে পেরে আমি খুশি। কারণ এবার দর্শকরা আমার গল্পটা আরও ভাল করে অনুভব করতে পারবেন’।

রিলিজের মাত্র পনেরো দিনেই ২০২৩ সালের পাঁচ বড় ব্লকবাস্টার সিনেমার তালিকায় নিজের জায়গা করে নিয়েছিল রণবীর কাপুরের ছবি। তাও এই ছবি নিয়ে চর্চার অন্ত নেই। সিনেমার বেশ কিছু বিতর্কিত দৃশ্য নিয়ে দর্শকদের একাংশ ক্ষোভ প্রকাশ করেছিলেন।

যদিও এই সব কিছুকে পাত্তা না দিয়ে রণবীর কাপুর জানিয়েছিলেন, “আমি সকলের কাছে কৃতজ্ঞ ‘অ্যানিম্যাল’ ছবিকে এতটা সফল করার জন্য। তবে কিছু সংখ্যক দর্শকের সমস্যা রয়েছে ছবিটা নিয়ে। তবে ছবির ব্যাবসায়িক সাফল্য দেখে আমার মনে হয়েছে সিনেমার প্রতি ভালোবাসাই আসল কথা। বিতর্ক ভালোবাসাকে কমাতে পারেনি।”

Back to top button