বিনোদন

এবার বাড়ি ছেড়ে যাওয়ার হুঁশিয়ারি অঙ্কিতার! ভিকির সঙ্গে কি সম্পর্ক শেষের পথে?

যত কাণ্ড বিগ বস হাউসে। আর এই সব কাণ্ডই অঙ্কিতা লোখাণ্ডেকে ঘিরে। বিগ বস হাউসে স্বামী ভিকি জৈনকে চটি ছুঁড়ে মেরেছেন তিনি। এবার বাড়ি ছেড়ে চলে যাওয়ার হুঁশিয়ারি দিলেন অভিনেত্রী। কিন্তু হঠাৎ হল কী যে ক্রমেই অবনতির দিকে এগোচ্ছে তাঁদের সম্পর্ক?

বিগ বসের নির্দেশে আপাতত আলাদা থাকছেন ভিকি এবং অঙ্কিতা। আর সেখান থেকেই হয়তো দূরত্ব বৃদ্ধির সূত্রপাত। এবার দেখা যাচ্ছে, ভিকি বেশির ভাগ সময় কাটাচ্ছেন আইনজীবী সানা রইসের সঙ্গে। সানার সঙ্গে হাত ধরে বসে থাকতেও দেখা গিয়েছে তাকে। আর এই দেখে ইটিমধ্যেই মেজাজ হারিয়েছেন অভিনেত্রী।

এবার বিগ বস হাউসে সালমান খান বেশ ধমকের সঙ্গেই বলেন, ভিকি ও মুনাওয়ার খেলায় নিজেদের বাঁচিয়ে বাঁচিয়ে রাখতে সকলের সঙ্গে খাতির করে রাখছেন। যদিও এই কথা শুনে স্বামীর পক্ষই নেন অঙ্কিতা। ভিকিকে নাকি ভুল বোঝা হচ্ছে। পরে অবশ্য স্বীকার করে নেন, তাঁর স্বামী ও মুনাওয়ার দু’জনেই নিজেদের মাথা দিয়ে খেলছেন।

এরপরেই ভিকি বলেন, খেলা শেষ হয়ে গেলেও বিগ বস হাউসের বেশ কিছু মানুষকে তিনি বাড়িতে ডাকতে চান। প্রতিযোগীদের সঙ্গে তিনি যোগাযোগ রাখবেন বলেও জানান। আর এই কথা শুনেই ক্ষেপে যান অঙ্কিতা। বলেন, “আমার বাড়িতে যদি এদের নিমন্ত্রণ করো তুমি, আমি বাড়ি ছেড়ে বেড়িয়ে যাব। এই শো চলাকালীন যাঁরা যাঁরা তোমাকে অপমান করেছেন, আমাদের বাড়িতে তাঁদের নিমন্ত্রণ নেই”।

এদিকে, কিছুদিন আগেই অঙ্কিতাকে তার স্বামীর নামে নিন্দে করতে শোনা গিয়েছে। আবার তার স্বামীকে লাথি মারতেও দেখা গিয়েছে।সুশান্ত সিং রাজপুতের সঙ্গে বিচ্ছেদের পর ফের ভিকি জৈনর সঙ্গে সম্পর্কে জড়ান অঙ্কিতা লোখাণ্ডে। সেই সম্পর্ক এগিয়েছে বিয়ে পর্যন্ত। দুজনের মধ্যে বনিবনা আছে ভালোই। সম্পর্ক ভালই এগোচ্ছিল। কিন্তু সম্প্রতি বিগবস হাউসে এসে অশান্তির শুরু হয়েছে এই দম্পতির মধ্যে। এরপরেই প্রশ্ন উঠছে তাহলে কি সম্পর্ক তলানিতে?

Back to top button