বিনোদন

বিগ বস থেকে বেরিয়ে খুশি! বাড়ি ফিরেই সুখবর দিলেন অঙ্কিতা

সবার ধারণা ছিল এবারের বিগ বসের ঘর থেকে সেরার শিরোপা নিয়ে বেরোবেন অঙ্কিতা। কিন্তু সেই আশায় জল। বিজয়ী তো হতে পারলেনইনা উপরন্তু প্রথম তিনেও জায়গা হয়নি তাঁর। নিরাশ হয়ে ফিরলেন। তবে বাড়ি ফিরেই সুখবর দিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় জানালেন সেই কথা।

   

ছবির টিজার শেয়ার করে অঙ্কিতা নিজের ইনস্টাগ্রাম পেজে লেখেন, স্বতন্ত্র বীর সাভারকর’ ছবিতে রণদীপ হুডার সঙ্গে দেখা যেতে চলেছে তাঁকে। ‘বিগ বস্’-এর ঘর থেকে বেরিয়ে নতুন কিছু শুরু করতে পেরে খুশি তিনি। আগামী ২২ মার্চ মুক্তি পাচ্ছে রণদীপের ওই ছবি। নাম ভূমিকায় অভিনয় করছেন রণদীপ হুডা।

মুক্তির অনেক আগে থেকেই স্বাধীনতা সংগ্রামী বিনায়ক দামোদর সাভারকরের জীবন অবলম্বনে তৈরি এই ছবি নিয়ে শুরু হয়ে গিয়েছিল বিতর্ক। ছবির স্বত্ব নিয়ে আইনি জটিলতা সৃষ্টি হয়েছে। এমনকি পরিচালক মহেশ মঞ্জেকর সরেও গিয়েছেন ছবি থেকে। তবে আপাতত সব বিতর্ক সরিয়ে মুক্তি পাচ্ছে এই ছবি।

এদিকে বিগ বসে জিততে না পেরে স্বাভাবিক ভাবেই মুষড়ে পড়েছিলেন অঙ্কিতা। এরপর এক আদুরে পোস্ট দিয়ে স্ত্রীর না জেতার ক্ষততে খানিকটা হলেও মলম দেওয়ার চেষ্টা করেছিলেন ভিকি জৈন। দুজনের কিছু ছবি পোস্ট করে ভিকি লিখেছেন, “অঙ্কিতা তুমি লোখান্ডে এবং জৈনদের গর্বিত করলে আজ। সে তুমি এই খেলাটা যেভাবে খেললে সেটার জন্যই হোক বা তুমি যে কখনও হার মানোনি সেটার জন্য, প্রতিটা জিনিসেই তুমি তোমার মতো সেরা ছিল। আর আমি বিশ্বাস করি তোমার সমস্ত ভক্ত, বন্ধু সহ সবাই আজ তোমাকে নিয়ে গর্বিত”।

Back to top button