বিনোদন

বেরিয়ে যান! ধমক অঙ্কিতার, ভিডিও ভাইরাল হতেই নিন্দার মুখে অভিনেত্রী

হঠাৎই মেজাজ হারালেন অঙ্কিতা লোখান্ড। সাংবাদিকদের উপর ক্ষেপে গিয়ে বেরিয়ে যেতে বললেন তিনি। এই ভিডিও ভাইরাল হতেই সমালোচনায় মুখর নেট দুনিয়া। অভিনেত্রীর এই কাজে মোটেই খুশি নন অনুরাগীরা।

   

সাভারকর’ ছবির স্পেশাল স্ক্রিনিংয়ে। যেখানে সিনেমা শুরু হওয়ার পর হঠাৎ হলের ভিতর ঢুকে সাংবাদিকরা কথা বলতে শুরু করেন। আর এতেই মেজাজ হারালেন তিনি। হলের ভিতর থেকে সাংবাদিকদের বেরিয়ে যেতে বলেন অঙ্কিতা।

বিগ বস্’-এর ঘরের খেলা শেষ হয়েছে। বাস্তব জীবনে ফিরছেন অঙ্কিতা-ভিকি। বিগ বস্’-এর থেকে বেরোতেই দেখা গেল সমস্ত অশান্তি ঠান্ডা। দর্শকরা যা বলেছিলেন সমস্ত বিষয়টিই টিআরপি বাড়ানোর জন্য সেটাই দেখা গেল সত্যি হল। ভিকি বলেন, তাঁরা একসঙ্গেই আছেন এবং তাঁদের সম্পর্ক খুবই মজবুত।

আবার অঙ্কিতা জানান, “যাকে ভালবাসব, তার মাথার উপরে উঠেই তো নাচব। যে মানুষ তোমাকে ভালবাসবে, পরিস্থিতি যেমনই হোক, সে কখনও ছেড়ে যাবে না”।

বিগ বসে গিয়ে প্রশ্নের মুখে পড়েছিল অঙ্কিতা ভিকির সম্পর্ক। বিগ বসে এসেই মূলত অবনতি হয়েছে তাঁদের রসায়নের। ভুল বোঝাবুঝি, কটূকথা, একে অপরকে অপমান, কিছুই বাদ দেননি দম্পতি। সুশান্তকে নিয়েও মুখ খুলেছেন ভিকি। খেলার শেষ পর্যায়ে এসে স্ত্রীর কাছে সর্ব সমক্ষে ক্ষমাও চেয়েছেন তিনি। স্বামীর সঙ্গে খারাপ ব্যবহার নিয়ে অনুশোচনা হয় বলেও জানিয়েছিলেন অঙ্কিতা।

Back to top button