সিরিয়াল

টিআরপি-তে শীর্ষে থেকেও কি বন্ধের মুখে জগদ্ধাত্রী? কী বলছেন অঙ্কিতা?

দিনে দিনে দারুন জনপ্রিয় হয়ে উঠছে জগদ্ধাত্রী ধারাবাহিক। লাগাতার টিআরপি তালিকার শীর্ষে নিজেদের জায়গা ধরে রেখেছে তাঁরা। কিন্তু এর মধ্যেই শোনা যাচ্ছে বন্ধ হয়ে যেতে পারে এই ধারাবাহিক। প্রশ্ন উঠতে শুরু করেছে যদি টিআরপি তালিকায় উপরের দিকেই থাকে তবে কেন বন্ধের মুখে জগদ্ধাত্রী? এবার এই নিয়েই মুখ খুললেন সিরিয়ালের নায়িকা অঙ্কিতা।

এক প্রথম সারির সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, “সম্পূর্ণ ভুল খবর রটছে। আমাদের সিরিয়াল বন্ধ হওয়ার কোনও সম্ভবনাই নেই। এত ভাল গল্প আসছে। সম্প্রতি নতুন প্রোমোও দেখা গিয়েছে। ইন্দ্রাণী (দত্ত) ম্যামকে দেখা যাবে। নম্বরও ভাল আছে। তা হলে কেন এমনটা হবে? এটা ভুয়ো খবর”।

কয়েক সপ্তাহ আগে দেখা গিয়েছিল টিআরপি তালিকায় চার নম্বরে নেমে এসেছিল জগদ্ধাত্রী। সেই সময় অঙ্কিতা জানিয়েছিলেন, “যখন আমরা এক নম্বরে ছিলাম তখনও যে খুব উৎফুল্ল হয়েছিলাম তেমনটা নয়। আর যদি ভাল করে নম্বরগুলি লক্ষ করেন তা হলে দেখবেন যে সিরিয়াল প্রথমে আছে, আর যে দ্বিতীয়তে আছে তাদের মধ্যে নম্বরের ফারাক খুব একটা নয়। এত কম পার্থক্য যা আলোচনা করার মতো নয়। এ ছাড়া মানুষের ভালবাসা পাচ্ছি এটাই বড় ব্যাপার। কত নম্বরে আছি সেটা আমায় একদমই ভাবায় না”।

সৌম্যদীপ মুখোপাধ্যায় এবং অঙ্কিতা মল্লিকের জুটি এই কয়েক বছরে দর্শকের প্রিয় হয়ে উঠেছে। এদিকে এই সপ্তাহেও আবার শীর্ষে জগদ্ধাত্রী। তার সঙ্গে যৌথভাবে জায়গা করে নিয়েছে নিম ফুলের মধু। তারা পেয়েছে ৮.১ নম্বর।

Back to top button