বিনোদন

এত কেন সুশান্তকে নিয়ে কথা বলেন অঙ্কিতা? এবার আসল কারণ জানালেন অভিনেত্রী নিজেই

বিগ বসে আসার পর থেকেই অঙ্কিতার মুখে বারবার ফিরে ফিরে এসেছে প্রাক্তন প্রেমিক সুশান্ত সিং রাজপুতের নাম। অনেকেই বলেছেন সমবেদনা পাওয়ার জন্যই এই কাজ করছেন তিনি। অনেকে আবার সমর্থনও করেছেন। এবার এই নিয়ে খোদ মুখ খুললেন অঙ্কিতা।

আর কয়েকদিন পরেই বিগবসের ফাইনাল। তার আগে সুশান্তকে নিয়ে ফের মুখ খুললেন অভিনেত্রী। জানালেন, “সুশান্তকে নিয়ে কথা বলতে গর্ব বোধ হয়। এই ঘরে বরাবর সুশান্তের ভাল দিক নিয়ে কথা বলেছি। তাতে কোনও অন্যায় নেই”। অঙ্কিতা আরও বলেন, “এই ঘরে আরেক সদস্য অভিষেক যে সুশান্তকে নিজের অনুপ্রেরণা মনে করে। ও বিভিন্ন সময় জানতে চায় সুশান্তের কথা। তখনই আমি বলি আর আমি মানুষটাকে যতটা ভাল চিনি তার থেকে ভাল অন্য কেউ এই ঘরে চেনেনা। তাই ওর প্রসঙ্গ তুলে কথা বলতে কোনও অপরাধবোধ কাজ করে না আমার”।

এদিকে, সম্প্রতি বিগ বসে এসেছিলেন অঙ্কিতার মা। সেখানে এসে তিনি বলেন, “সুশান্তের বাবার সঙ্গে এখনও যোগাযোগ রয়েছে। সুশান্তের দিদি ওকে ফোন করে। সুশান্তের বাবার সঙ্গে কথা হয়, আর কী চাই! ও সম্পর্ক তৈরি করলে তা কখনও ছাড়ে না। ও কখনও কারও জন্য মনে বিদ্বেষ পুষে রাখে না”।

দিন কয়েক আগে অঙ্কিতার সমর্থনে মন্তব্য করেন সুশান্তের দিদি। অঙ্কিতার বেশ কয়েকটি ছবি পোস্ট করে শ্বেতা লেখেন, “আমাদের অঙ্কিতাই সবার সেরা, সব থেকে ভাল মনের মানুষ”।

Back to top button