বিনোদন

অঙ্কিতার শিক্ষা নিয়ে প্রশ্ন! ভিকিকে বিয়ের সিদ্ধান্ত ভুল, একী বললেন অভিনেত্রী?

যত কাণ্ড বিগ বস হাউসে। আর এই সব কাণ্ডই অঙ্কিতা লোখাণ্ডেকে ঘিরে। বিগ বস হাউসে স্বামী ভিকি জৈনর সঙ্গে খালি অশান্তি লাগছে তাঁর। বিবাহ বিচ্ছেদের হুঁশিয়ারি দিয়েছেন অভিনেত্রী। আবার দেখা গেছে ভিকি হাত তুলছেন অঙ্কিতার গায়ে। এবার অশান্তি যেন চরম পর্যায়ে।

বিগ বসের নির্দেশে আপাতত আলাদা থাকছেন ভিকি এবং অঙ্কিতা। আর সেখান থেকেই হয়তো দূরত্ব বৃদ্ধির সূত্রপাত।এরই ফাঁকে ভিকির সঙ্গে বন্ধুত্ব তৈরি হয় বিগ বসের আরেক প্রতিযোগী আয়েশার সঙ্গে। সেই আয়েশাকেই বিবাহিত পুরুষের দুঃখ, কষ্ট নিয়ে নানা কথা শোনাচ্ছিলেন ভিকি।

এবার দেখা গেল অঙ্কিতার শিক্ষা দীক্ষা নিয়ে প্রশ্ন তুললেন ভিকি। এর পাল্টা জবাবও দিলেন অঙ্কিতা। সব মিলিয়ে ধুন্ধুমার কাণ্ড। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিয়ো। সেই ভিডিয়োর দেখা যাচ্ছে, ‘বিগ বস্‌ ১৭’-র অন্য এক প্রতিযোগী মন্নরা চোপড়াকে নিয়ে ভিকির সঙ্গে কথা কাটাকাটি হচ্ছে অঙ্কিতার।

ভিডিওতে দেখাচ্ছে, অঙ্কিতা বলছেন, “তোমার জীবনে তো হঠাৎ করে এখন মন্নরা এসে গিয়েছে। তুমি ওকেই পছন্দ করো। ওর সঙ্গে কথা বলতে তোমার ভাল লাগে। তাই করো তা হলে। যাও তোমার শিক্ষিত বান্ধবীর কাছে তা হলে”।

এরপরেই ভিকিকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে আফসোস করে অঙ্কিতা বলেন, “বিয়ে করার সময় আমার আরও ভেবেচিন্তে সিদ্ধান্ত নেওয়া উচিত ছিল”। অঙ্কিতার এই কথা শুনেও পাল্টা জবাব দেন ভিকিও। অঙ্কিতাকে উদ্দেশ্যে করে তিনি প্রশ্ন করেন, “জীবনে কোন সিদ্ধান্তটা তুমি ভেবেচিন্তে নিয়েছ”?

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে বিচ্ছেদের পর ফের ভিকি জৈনর সঙ্গে সম্পর্কে জড়ান অঙ্কিতা লোখাণ্ডে। সেই সম্পর্ক এগিয়েছে বিয়ে পর্যন্ত। দুজনের মধ্যে বনিবনা আছে ভালোই। সম্পর্ক ভালই এগোচ্ছিল। কিন্তু সম্প্রতি বিগবস হাউসে এসে অশান্তির শুরু হয়েছে এই দম্পতির মধ্যে। এরপরেই প্রশ্ন উঠছে তাহলে কি সম্পর্ক তলানিতে?

Back to top button