সিনেমা

একদমই লোক নেই, হলে মাছি উড়ছে! কুরবান নিয়ে সমালোচনায় মুখর অঙ্কুশ নিজেই

সঞ্চালনা, অভিনয়ের পর এবার প্রযোজনায় হাত পাকাচ্ছেন অভিনেতা অঙ্কুশ হাজরা। মুক্তি পেয়েছে তার প্রযোজিত প্রথম ছবি কুরবান। তবে ছবির রিভিউ নিয়ে নিজেই মুখ খুললেন তিনি। সমালোচনা করলেন প্রযোজক খোদ।

সম্প্রতি মুক্তি পেয়েছে কুরবান। সেখানে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেছেন অঙ্কুশ হাজরা। কিন্তু ছবির ফল একদমই ভালো না। দর্শকরা নাকি একেবারেই হলমুখো হচ্ছেন না। নাকি মাছি উড়ছে হলের মধ্যে। এমন কথা কোনও সমালোচক নয় বরং প্রযোজক নিজেই বলছেন।

নিজের ইনস্টাগ্রামে অঙ্কুশ হাজরা লেখেন, “ভীষণই কম সংখ্যক মানুষ কুরবান দেখতে হলে যাচ্ছেন। সত্যটা মানতে একদমই লজ্জা নেই। তবে চারিদিকে ছবিটা নিয়ে ভালো রিভিউ পাচ্ছি। যেকজন মানুষ হলমুখী হচ্ছেন, তাঁদেরও যদি ভালো লেগে থাকে, সবাইকে বলবেন যেতে। না বাংলা ছবির পাশে দাঁড়াতে অনুরোধ করছি না। শুধু ভালো লাগলে আশেপাশের মানুষকে জানাবেন। না মানে আপনারা ছাড়া কাকে অনুরোধ করব বলুন। আপাতত প্রেক্ষাগৃহে যে মাছিগুলো উড়ছে, তাদেরকে তো আর বোঝাতে পারব না।যাইহোক ভালো থাকবেন সকলে, দেখা হচ্ছে ২০২৪-এ কোনও এক সবথেকে বড় উৎসবে Mirza নিয়ে”।

এদিকে তিনি প্রযোজনার পর রাজনীতিতে আসতে চান কিনা জানতে চাইলে তিনি বলেছিলেন, “আমি রাজনীতি বুঝি না। যেসমস্ত রাজনৈতিক দল মূলত আলোচনায় থাকে, সেক্ষেত্রে দুটো দলের লোকজনের সঙ্গেই আমার সম্পর্ক ভালো। টাকার থেকেও স্বাধীনতাটা বেশি আনন্দের। আমি কোভিড, আমফানের সময়ও বিভিন্ন জায়গায় টাকা দিয়েছি, তবে তার জন্য আমায় কোনও ফাইলে সই করতে হয়নি। কাউকে বলতে হয়নি। এই স্বাধীনতাটাই আনন্দের। রাজনীতিটা আমার দ্বারা হবে না”।

Back to top button