সিনেমা

জল্পনায় সিলমোহর! নতুন বছরে ঐন্দ্রিলার সঙ্গে নতুন যাত্রা শুরু করছেন অঙ্কুশ

গুঞ্জন ছিলই, এবার পাকাপাকি ভাবে পাওয়া গেল খবর। নতুন বছর থেকেই অঙ্কুশ ঐন্দ্রিলার নতুন ভাবে শুরু হচ্ছে যাত্রা। সুখবর দিলেন অভিনেতা নিজেই।প্রেমিকা ঐন্দ্রিলা সেনকে নিয়েই শুরু করতে চলেছেন জীবনের এক নতুন অধ্যায়।

জানা গিয়েছে, নতুন বছরেই আসছে অঙ্কুশের প্রযোজিত ছবি মির্জা। এই ছবিতে নায়িকা হিসেবে দেখা যাবে ঐন্দ্রিলাকে। ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে ফার্স্ট লুক।

ঐন্দ্রিলার লুক শেয়ার করে অঙ্কুশ লিখেছেন, “এই নিষ্ঠুর দুনিয়ার সঙ্গে মুসকানের আলাপ করালাম। নাম শুনে ভুলে যাবেন না। ২০২৪-এ ওর সঙ্গে দেখা হচ্ছে”। নিজের প্রযোজিত ছবি নিয়ে দারুণ আশাবাদী প্রযোজক তথা অভিনেতা অঙ্কুশ হাজরা।

প্রসঙ্গত, সঞ্চালনা, অভিনয়ের পর এবার প্রযোজনায় হাত পাকাচ্ছেন অভিনেতা অঙ্কুশ হাজরা। মুক্তি পেয়েছে তার প্রযোজিত প্রথম ছবি কুরবান। তবে ছবির রিভিউ নিয়ে নিজেই মুখ খুললেন তিনি। সমালোচনা করলেন প্রযোজক খোদ।

কিছুদিন আগে পেয়েছে কুরবান। সেখানে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেছেন অঙ্কুশ হাজরা। কিন্তু ছবির ফল একদমই ভালো না। দর্শকরা নাকি একেবারেই হলমুখো হচ্ছেন না। নাকি মাছি উড়ছে হলের মধ্যে। এমন কথা কোনও সমালোচক নয় বরং প্রযোজক নিজেই বলছেন।

নিজের ইনস্টাগ্রামে অঙ্কুশ হাজরা লেখেন, “ভীষণই কম সংখ্যক মানুষ কুরবান দেখতে হলে যাচ্ছেন। সত্যটা মানতে একদমই লজ্জা নেই। তবে চারিদিকে ছবিটা নিয়ে ভালো রিভিউ পাচ্ছি। যেকজন মানুষ হলমুখী হচ্ছেন, তাঁদেরও যদি ভালো লেগে থাকে, সবাইকে বলবেন যেতে। না বাংলা ছবির পাশে দাঁড়াতে অনুরোধ করছি না। শুধু ভালো লাগলে আশেপাশের মানুষকে জানাবেন। না মানে আপনারা ছাড়া কাকে অনুরোধ করব বলুন। আপাতত প্রেক্ষাগৃহে যে মাছিগুলো উড়ছে, তাদেরকে তো আর বোঝাতে পারব না।যাইহোক ভালো থাকবেন সকলে, দেখা হচ্ছে ২০২৪-এ কোনও এক সবথেকে বড় উৎসবে Mirza নিয়ে”।

Back to top button