বিনোদন

কে প্রথম কাছে এসেছিল? বিয়ের আগে ফিরে দেখা অনুপম-প্রশ্মিতার প্রেম জীবন

প্রাক্তনের বিরহে আর একাকী জীবন যাপন নয়। এবার সিঙ্গেল থেকে আবারও মিঙ্গেল হতে চলেছেন গায়ক অনুপম রায়। বিয়ের পিঁড়িতে বসছেন অনুপম। পাত্রী টলিপাড়ার গায়িকা প্রস্মিতা পাল। তাঁদের বয়সের পার্থক্য জানেন কি? কীভাবেই বা আলাপ হল এই জুটির?

   

আগামীকাল ২ মার্চ পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতেই রেজিস্ট্রি করেই বিয়ে করবেন অনুপম। ধুমধাম করে বিয়ে করতে আপত্তি গায়কের। তাই পরিবারের কাছের লোকদের নিয়েই হবে অনুষ্ঠান।

জানা যায়, দুজনের বয়সের পার্থক্য ৯ বছর। আগামী মাসে ৪২-এ পা দেবেন অনুপম অন্যদিকে এখন ৩৩ প্রশ্মিতার। দুজনের চেনাশোনা দীর্ঘদিনের। যেহেতু একই কর্ম জগতের মানুষ দুজনে তাই আলাপও এই একই জায়গা থেকেই।

যদিও ২০১৭ সালে চিকিৎসক শৌনকের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রশ্মিতা। কিন্তু সেই বিয়ে টেকেনি। ওদিকে ২০২১ সালে পিয়া থেকে আলাদা হন গায়ক। দুজনের আলাপ ২০১১ সালে। কিন্তু তা নিছকই কর্মসূত্রে। প্রেমের সম্পর্ক গড়ে তৈরি হয়েছে গত এক বছরে।

এই প্রসঙ্গে প্রশ্মিতা জানান, “গত একবছর সম্পর্ক। যেহেতু দীর্ঘদিন ধরে একে অন্যকে চিনি, তাই মনের কথা আর আলাদাভাবে বলতে হয়নি। মনের কথা মনে মনেই বুঝে গিয়েছি”।

প্রস্মিতা জানিয়েছেন, “আমরা দুজনেই গানের জগতের মানুষ। আমরা গানই গাই। তাই পেশাগতভাবে, সহকর্মী হিসেবে আমাদের অনেকদিন ধরেই পরিচয় আছে। কিন্তু সম্পর্ক বলতে এক বছর হয়েছে”।

Back to top button