গসিপ

পিয়ার চলে যাওয়া জীবনের সবথেকে বড় ক্ষতি! প্রাক্তনের বিয়ের পর ঠিক কী বললেন অনুপম?

এখন টলিউডে জোর চর্চার বিষয় পরম ও পিয়ার বিয়ে। দিকে দিকে শুধু তাই নিয়েই আলোচনা। এর মধ্যেই ফেসবুক জুড়েও শুরু হয়ে গিয়েছে ট্রোলের বন্যা। অনুপম রায়ের গানের লাইন ভাড়া করেই তাঁকে ট্রোল করা হচ্ছে। আর এই আলোচনার মাঝেই প্রাক্তন স্ত্রীর বিয়ের খবরকে গুড নিউজ বলেই আখ্যা দিলেন গায়ক।

অনুপম রায়ের প্রাক্তন স্ত্রীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। সোমবারই চার হাত এক হয়েছে। এই বিয়ের খবরে কার্যত তোলপাড় শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় চর্চা হচ্ছে নানান মহলে। সোমবার দুপুরে পরিবারের উপস্থিতিতে রেজিস্ট্রি ম্যারেজ সারেন পরম-পিয়া। অভিনেতার যোধপুর পার্কের বাড়িতেই কাছের লোকদের নিয়ে হয় এই অনুষ্ঠান। ২৭ নভেম্বর সপ্তাহের একদম শুরুতেই আইনি ভাবে চার হাত এক হল তাঁদের।

২০২১ সালেই বিচ্ছেদের পথে হেঁটেছিলেন অনুপম-পিয়া। এদিকে পরমের বিদেশিনী প্রেমিকা ইকার সঙ্গেও তৈরি হয়েছিল তাঁর দূরত্ব। তার সেই দূরত্বের ঘাতে মলম লাগাতে কাছাকাছি এসেছিলেন পিয়া-পরম। সেই থেকে শুরু। আজ সেই সম্পর্কের শুভ পরিণতি। শোনা গিয়েছিল পিয়াকে নাকি গোপনে বিয়ে করেছেন পরমব্রত। তবে সেই বিষয়টি তখন জল্পনার স্তরে থাকলেও এবার তা সত্যি হল।

এই প্রসঙ্গে, অনুপম রায় জানিয়েছে, তাঁকে কিচ্ছুটি না-জানিয়েই বিয়ে করেছেন পরম-পিয়া। তাঁরা যে বিয়ে করতে চলেছেন এব্যাপারে অনুপমের কানে খবর পৌঁছেছিল ঠিকই কিন্তু প্রাক্তন স্ত্রী বা বন্ধু পরম তাঁকে অন্ধকারে রেখেই বিয়েটা করেছেন। যদিও ডিভোর্সের পর অনুপম জানিয়েছিলেন, পিয়ার চলে যাওয়া জীবনের সবথেকে বড় ক্ষতি। বিয়ে ভাঙলেও পিয়ার সঙ্গে বন্ধুত্ব বজায় থাকবে। কিন্তু এখন আর সেই বিষয়টি বজায় থাকবে কিনা সেটাই দেখার।

Back to top button