বিনোদন

দিদি হল ভামিকা! নতুন অতিথি এল বিরাট-অনুষ্কার ঘরে, ছেলে হল নাকি মেয়ে?

জল্পনা ছিলই। তাতেই এবার সিলমোহর পড়েছে। দ্বিতীয়বার মা হলেন অনুষ্কা শর্মা। এতদিন এই নিয়ে মুখে কুলুপ আটলেও এবার টুইট করে সুখবর দিলেন তারকা দম্পতি। পুত্র সন্তানের জন্ম দিলেন বিরাট-পত্নী।

   

প্রথমে এই সুখবরটি জানিয়েছিলেন, ডি’ভিলিয়ার্স। যদিও পরে তিনি এই মন্তব্য প্রত্যাহার করেন। পরে আবার সেই জল্পনাকে উসকে দিয়েছিলেন শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা। শিল্পপতি হর্ষ টুইটারে লেখেন, “নতুন একটা বাচ্চা জন্ম নিতে চলেছে আগামী কয়েক দিনেই! আশা করছি সেই খুদে ভারতকে নতুন উচ্চতায় নিয়ে যাবে তাঁর মহান ক্রিকেটার বাবার মতো। নাকি সে মায়ের মতো ফিল্মস্টার হবে?” সঙ্গে হ্যাশট্যাগে তিনি লিখেছেন, মেড ইন ইন্ডিয়া ও টু বি বর্ন ইন লন্ডন।

আজ একটি পোস্ট করে অভিনেত্রী জানান তাঁদের দ্বিতীয় সন্তান ভূমিষ্ট হয়েছে। অনুষ্কা লেখেন, “ভীষণ আনন্দ এবং খুশির সঙ্গে সবাইকে জানাচ্ছি যে ১৫ ফেব্রুয়ারি আমাদের ছেলে হয়েছে। মন ভরা খুশি নিয়ে জানাচ্ছি ভামিকার ভাই হয়েছে, নাম অকায়”। তিনি যোগ করেন, “আপনাদের সবার আশীর্বাদ প্রার্থনা করছি আমাদের জীবনের এই দুর্দান্ত সময়ের জন্য। একই সঙ্গে চাইব আপনারা যেন আমাদের এই ব্যক্তিগত সময়টা সঠিক ভাবে উপভোগ করতে দেন। প্রাইভেসি বজায় রাখতে দেন। ভালোবাসা এবং কৃতজ্ঞতা স্বীকারে বিরাট এবং অনুষ্কা”।

জানা গিয়েছিল, স্ত্রীকে সঙ্গে নিয়ে লন্ডনে গিয়েছিলেন বিরাট কোহলি। শারীরিক সমস্যা হয়েছিল অনুষ্কার। সে জন্যই তাঁদের চিকিৎসার জন্য দেশের বাইরে যেতে হয়েছিল। তবে শেষমেষ যাবতীয় জল্পনায় জল ঢাললেন অনুষ্কা শর্মা। দ্বিতীয় সন্তানের জননী হলেন তিনি।

Back to top button