বিনোদন

জল্পনায় সিলমোহর! দ্বিতীয় বার মা হচ্ছেন অনুষ্কা

জল্পনা ছিলই। তাতেই এবার সিলমোহর পড়ল। শোনা যাচ্ছে দ্বিতীয়বার মা হতে চলেছেন অনুষ্কা শর্মা। যদিও এই নিয়ে এখনও তারকা দম্পতি মুখ খোলেননি। কিন্তু সুখবরটি জানিয়েছেন, ডি’ভিলিয়ার্স।

একটি ভিডিওতে ডি’ভিলিয়ার্স জানান, “আমি বিরাটের সঙ্গে কথা বলছিলাম। তখনই জানতে পারি। অনুষ্কা দ্বিতীয় বার মা হতে চলেছে। তাই এই সময় ওর পাশে থাকা বিরাটের কর্তব্য। ক্রিকেটার হলেও পরিবার সব থেকে বেশি গুরুত্বপূর্ণ। সবাই সেটাই করে। বিরাটও করছে। এর জন্য ওর ক্রিকেটের প্রতি ভালবাসা নিয়ে প্রশ্ন করার কোনও মানে নেই”।

কিছুদিন আগে এক ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে খানিকটা হলেও অনুষ্কার বেবি বাম্প বোঝা যাচ্ছিল। সেখানে দেখা যাচ্ছিল, অনুষ্কার হাত ধরে হোটেলের লবিতে ঘুরছেন বিরাট। সাদা রঙের একটি ওয়ান পিস পড়েছেন অনুষ্কা। আর সেখানেই স্পষ্ট হয়ে উঠল অনুষ্কার বেবিবাম্প। যদিও ভিডিওটি অনেক দূর থেকেই করা হয়েছে।

কিছুদিন আগেই মুম্বইয়ের একটি ক্লিনিকের বাইরে দেখা যায় বিরুষ্কাকে। তখন পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন তাঁরা। কিন্তু বিরাট কোহলি সেই ছবি প্রকাশ্যে আনতে বারণ করেন। আনন্দ সংবাদ তাঁরাই জানাবেন কিছুদিনের মধ্যে।

সাধারণত বিরাটের সঙ্গে ক্রিকেট ট্যুরে যান অনুষ্কা। কিন্তু তিনি সেই ভ্রমণ থেকেও বিরতি নিয়েছিলেন। বিরাট একাই যাচ্ছেন খেলতে। সম্প্রতি বাড়ি থেকে নাকি এক্কেবারেই বেরচ্ছেন না অনুষ্কা। তাই মনে করা হচ্ছে এই সময় সাবধানেই থাকছেন তিনি।

Back to top button