সিনেমা

বলিউডে ডেবিউ আরাধ্যার! অভিষেকের ছবিতে ক্লাইম্যাক্স লিখল কন্যা, খুশিতে আত্মহারা দাদু অমিতাভ

জন্ম থেকেই বলিউডি হালচাল দেখে মানুষ আরাধ্যা। বাবা, মা, দাদু, ঠাকুমা সকলেই তারকা। তাই ছোট থেকেই তার রন্ধ্রে রন্ধ্রে বলিউডি আদব কায়দা। কিভাবে ক্যামেরার সামনে পোজ দিতে হয়, কিভাবে পাপ্পারাজিদের সঙ্গে কথা বলতে হয় সবই এই বয়সে রপ্ত করেছে সে। শুধু বাকি ছিল বলিউডে ডেবিউ। সেটাও সম্পন্ন হল এবার।

   

পরিচালক আর বালকির ‘ঘুমর’ ছবিতে কাজ করছেন অভিষেক বচ্চন। সেই ছবি সংক্রান্ত কাজেই মিটিং সারছিলেন পরিচালক ও অভিনেতা। তখন সেখানে উপস্থিত ছিল আরাধ্যা। আলোচনার সবটা শুনে সে ওই সিনেমার ক্লাইম্যাক্সের ভাবনা দেয়। আর সেই ভাবনা পছন্দ হয়ে যায় পরিচালকের।

আরাধ্যা সেই সময় আলোচনা শুনে বলে, ছবির শেষে ঘুমর নাচ রাখা যেতে পারে তাঁর বাবার। এরপর তাঁর বাবা নাচ করতে করতে বেরিয়ে যাবেন পর্দা থেকে। সেই আইডিয়া ভাল লেগে যায় পরিচালক আর বালকির। ছোট্ট আরাধ্যার এই ভাবনা লুফে নেন পরিচালক। আর এই ছোট্ট আরাধ্যার ভাবনাকে সম্মান জানিয়ে ঘুমর’ ছবির ক্রেডিট টাইটেলেও নাম দেখা গিয়েছে আরাধ্যা বচ্চনের।

এদিকে, এই প্রসঙ্গে পরিচালক জানান, গভীর চিন্তাভাবনার অধিকারী না হলে এই ধরনের আইডিয়া দেওয়া সম্ভব নয়। অভিষেক বচ্চনের অভিনীত এই ছবি দেখে উচ্ছসিত নানান মহল
শুভেচ্ছা বার্তা জানিয়েছেন অমিতাভ বচ্চনও। আর সবশেষে বলা যায়, বাবা অভিষেক বচ্চনের সিনেমার হাত ধরে বলিউডে অভিষেক ঘটল আরাধ্যার।

Back to top button