সিরিয়াল

ফের নয়া রূপে ছোট পর্দায় হাজির মিতুল! খেলনা বাড়ি শেষ করেই এবার কোন ধারাবাহিকে দেখা যাবে তাঁকে?

সবে মাত্র শেষ হয়েছে খেলনা বাড়ি ধারাবাহিক। এরমধ্যেই আবার নতুন রূপে পর্দায় ফিরছেন মিতুল ওরফে আরাত্রিকা। নতুন ধারাবাহিক মিঠি ঝোরাতে দেখা যাবে তাকে। এবার তাঁর চরিত্রের নাম রাই। মূলত তিন বোনের গল্প বলবে এই ধারাবাহিক।

   

কিছুদিন আগেই দেখা গিয়েছিল, খেলনা বাড়ির শুটিংয়ের শেষ দিনে কেঁদে ফেলেছিলেন মিতুল।মাত্র দেড় বছর চলেই বন্ধ হতে চলেছে এই ধারাবাহিক। জানা গিয়েছে, মূলত টিআরপি না থাকার কারণেই বন্ধ হতে চলেছে এই ধারাবাহিক।

যদিও প্রথম দিকে টিআরপি মোটামুটি ঠিকই ছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়ির। শুরুতে এটি সম্প্রচারিত হত ৬.৩০ টার স্লটে।তারপর এটিকে পাঠিয়ে দেওয়া হয় রাত ৯টায়। এরপর রাত ১০টায়। তবে তারপর দিন পনেরোর মধ্যেই সাড়ে নটা। কিন্তু টিকে থাকতে পারেনি এটি। বারবার টাইম স্লট পরিবর্তন করা হলেও লাভ হয়নি। তাই বন্ধের মুখে খেলনা বাড়ি ধারাবাহিকও।

এদিকে এতদিন টিআরপি তালিকায় এক নম্বরে নিজেদের অবস্থান ধরে রেখেছে অনুরাগের ছোঁয়া। মনে করা হচ্ছে এবার সেই ধারাবাহিককে টেক্কা দিতেই এই মিঠিঝোরার আগমন। তিন বোনের অটুট বন্ধনের গল্প নিয়ে এই ধারাবাহিক।

প্রোমো দেখে যা বোঝা যাচ্ছে তাতে, বড় বোনের বিয়ে ঠিক হয়েছে। কিন্তু হঠাৎই তাদের বাবা অসুস্থ হয়ে পড়ায় বাড়ির দায়িত্ব নেয় বড় বোন। সে তার হবু বরকে গিয়ে মেজো বোনকে বিয়ে করার জন্য অনুরোধ করেন। পরিবারকে বাঁচাতে নিজের বিয়ে ভেঙে দেয় সে।

Back to top button