বিনোদন

মাঝ রাস্তায় প্রিয় গায়ককে দেখে ছুটে গেল খুদে! তারপর যা করলেন অরিজিৎ, ভিডিও দেখে মুগ্ধ নেট দুনিয়া

বরাবরই মাটির মানুষ অরিজিৎ সিং। সব সময়ই অনুরাগীদের যাবতীয় আবদার মেটাতে চেষ্টা করেন গায়ক। এবার তেমনিই খুদে অনুরাগীর আবদার মেটালেন রাস্তায়। আর মুহূর্তেই ভাইরাল হয়েছে সেই ভিডিও। যা দেখে ফের ধন্যি ধন্যি করছে নেট দুনিয়া।

   

ঘটনাটি ঘটেছে মরিশাসে। প্রিয় গায়ককে দেখেই ছুটে যায় এক খুদে। সেই দেখেই গাড়ি থামান অরিজিৎ। গাড়ির কাঁচ নামিয়ে কথা বলেন ওই খুদের সঙ্গে।অটোগ্রাফ দেন গায়ক। সবশেষে খুদে সঙ্গে হাত মেলতেও দেখা যায়। সকলকে গুড বাই করে চলে যান অরিজিৎ।

তবে কিছুদিন আগেই এক ভক্তের কর্ম কাণ্ডে বেজায় চটেছিলেন অরিজিৎ। রীতিমত ওই ভক্তকে শাসন করেছিলেন তিনি।সম্প্রতি এক ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, হঠাৎ গাড়ি থেকে নেমে এক ব্যক্তি কে খুব ধমক দিচ্ছেন অরিজিৎ। কেউ কিছু বুঝে ওঠার আগেই সেখানে ভিড় জমে যায়। লাইন লেগে যায় গাড়ির। সকলেই পকেট থেকে ফোন বের করে ভিডিও করতে শুরু করেন।

আসল বিষয়টি হল, অরিজিতের গাড়ির পিছু নিয়ে বার বার বাইকের হর্ন বাজিয়ে ছিলেন অনুরাগী। আর এই ঘটনাতেই রেগে যান অরিজিৎ। সোজা গাড়ি থামিয়ে যুবককে বলেন, “আমার ছবি তোলার জন্য তো এত কিছু! নাও ছবি তোলো। কিন্তু এতবার হর্ন বাজিও না”। অরিজিতের এই কাণ্ডে সাধুবাদ জানিয়েছে নেটদুনিয়া।

Back to top button