বিনোদন

কে প্রথম কাছে এসেছিলেন, কে প্রথম ভালোবেসেছিলেন! অরিজিৎ না কোয়েল?

দুজনেই বরাবর প্রচারের আড়ালে থাকতে ভালোবাসেন। দুজনেই জীবন যাপন করেন অত্যন্ত সাদামাটা ভাবে। তাই এদের জুটি হয়তো ভেঙে গেলেও নিয়তির ফের আবার তাঁদের এক করে দিয়েছে। কথা হচ্ছে অরিজিৎ সিং এবং তাঁর স্ত্রীর কোয়েলের। তাঁদের মধ্যে কে প্রথম কাছে এসেছিলেন? কে প্রস্তাব দিয়েছিলেন প্রেমের? এক সাক্ষাৎকারে জানালেন অরিজিৎ।

   

ফেম গুরুকুলে অংশগ্রহণ করার আগে থেকেই কোয়েলের সঙ্গে সম্পর্কে ছিলেন অরিজিৎ। যদিও পরে বিচ্ছেদ হয়ে যায় তাদের। এরপর দুজনেই আলাদা জায়গায় বিয়ে করেন। তবে সুখী হতে পারেননি কেউই। দুজনেরই প্রথম বিয়ে ভেঙে যায়। এরপর ফের এক হন অরিজিৎ কোয়েল। বাঁধেন সংসার।

গায়ক জানান, তিনিই প্রথম প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। তবে গান গেয়ে নয় সাধারণ ভাবেই প্রেমের প্রস্তাব দিয়েছিলেন তিনি। তাঁরা লুকিয়ে বিয়ে করেছিলেন বলেই জানান। ২০১৪ সালে কোয়েলের সঙ্গে বিয়ে গায়কের। তারাপীঠে খুবই সাধারণ ভাবে বিয়ে করেন তাঁরা।

দুই ছেলে জুল ও আলিকে নিয়ে সংসার। আর পাঁচটা স্বামী-স্ত্রীর মতোই স্কুটারে কোয়েলকে চাপিয়ে জিয়াগঞ্জের এপ্রেন্তে ওপ্রান্তে ঘুরে বেড়ান। ছেলেদের স্কুলে নিয়ে যান। বাজার করেন।

কদিন আগে পারফর্ম করলেন তিনি আম্বানিদের প্রাক বিবাহ অনুষ্ঠানেও। বউ কোয়েলকে সঙ্গে নিয়েই গেছিলেন তিনি জামনগরে। এমনকী, গায়কের বেশিরভাগ লাইভ পারফরমেন্স, স্টেজ শো-তেও সঙ্গে থাকেন কোয়েল।

Back to top button